গোয়ালপাড়ায় রেলওয়ের অভিযান,৩ হাজার অবৈধ দখলদার উচ্ছেদ

0 ১০৮,৩২৯

চট্টগ্রাম নগরীরকোতোয়লী থানার গোয়ালপাড়া এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।এ অভিযানে ৩ হাজার অবৈধ দখলদারকে উচ্ছেদ করে ১ দশমিক ৭৭ একর জায়গা উদ্ধার করা হয়।রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযানে ৮৭৭টি সেমিপাকা ও টিনশেড অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে রেলওয়ে।অভিযানে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ২০জন সদস্য ও কোতোয়ালী থানার অপারেশন অফিসারের নেতৃত্বে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ১৪০ জন সদস্য সহযোগিতা করেন।

রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় ভূ সম্পতি কর্মকর্তা মুহাম্মদ মাহাবুবুল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন,সকাল থেকে আমাদের অভিযানে ৮৩৭টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।আজকের মতো অভিযান স্থগিত হলেও আগামীকাল আবার চলবে।

জানা গেছে,রেলওয়ে পূর্বাঞ্চলের সদর দফতর সিআরবি সংলগ্ন তুলাতলি রোডের গোয়ালপাড়া এলাকায় রেলওয়ের জায়গা দখলে নিয়ে প্রায় ২ হাজার অবৈধ বসতবাড়ি ও দোকানপাট গড়ে উঠে।এসব স্থাপনা উচ্ছেদে সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে ৩ হাজার অবৈধ দখলদারকে বিতাড়িত করে ১ দশমিক ৭৭ একর জায়গা উদ্ধার করেছে রেলওয়ে পূর্বাঞ্চল।এসময় ৮৩৭টি সেমিপাকা-টিনশেড বসতি উচ্ছেদ করা হয়।

অভিযান চলাকালে উপস্থিত ছিলেন,রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় ভূ সম্পতি কর্মকর্তা মুহাম্মদ মাহাবুবুল করিম, বিভাগীয় বৈদ্যুতিক কর্মকর্তা শাকের আহমেদ,রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কমান্ডেন্ট শফিকুর রহমান,সহকারী ভূ সম্পতি কর্মকর্তা মো. শহিদুজ্জামান প্রমুখ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!