“ঘর ভাড়া দেওয়া হবে” নোটিশ দেখে বাসায় ঢুকে অভিনব কৌশলে চুরি।

0 ৫১০,৩১৩

“ঘর ভাড়া দেয়া হবে”নোটিশ দেখে বাসায় ঢুকে অভিনব কৌশলে চুরি,৯টি মামলার আসামী শাকিল আহমদ সাজু ও ৬ মামলার আসামী আলমগীর গ্রেফতার এবং চোরাই মালামাল উদ্ধার করেন আকবরশাহ থানা পুলিশ।

গত ৩০শে অক্টোবর দুপুর ২টায় মুখে মাস্ক পরিহিত অজ্ঞাতনামা ২ জন লোক ‘ঘর ভাড়া দেয়া হবে’ নোটিশ দেখে ঘর ভাড়া নেয়ার নামে আকবরশাহ্ থানাধীন রেলওয়ে হাউজিং সোসাইটির একটি বাসায় প্রবেশ করে।অজ্ঞাতনামা ২ জনের মধ্যে ১জন গল্পের ছলে কৌশলে বাসার গেইটে দারোয়ানকে ব্যস্ত রাখে। চোরদের অপরজন বাসার ভিতরে প্রবেশ করে পানির ট্যাব,শাওয়ার সহ বিভিন্ন মালামাল চুরি করে পালিয়ে যায়।

উক্ত ঘটনায় আকবরশাহ্ থানায় মামলা নং-১,তারিখ-০২/১১/ ২০২২ খ্রিঃ,ধারা-৩৮০ পেনাল কোড রুজু হয়।এরপর আকবরশাহ্ থানার অভিযানিক টিম বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে দ্রুততম সময়ের মধ্যে নগরীর বায়েজিদ বোস্তামী এলাকা হতে ঘটনায় জড়িত আসামী আলমগীর ও শাকিল আহমদ সাজুকে গ্রেফতার করেন।চট্টগ্রামের সাতকানিয়ার ছমাদর পাড়ার মৃত আমির হামজার ছেলে বলে জানা যায়।বর্তমানে বায়েজিদ বোস্তামী এলাকার আতুরার ডিপোর জঙ্গল পাড়ায় ভাড়া বাসায় বসবাস করেন।অন্য আরেক আসামি শাকিল আহমদ সাজু বি বাড়ীয়ার প্রর্ত্যুল্যার হাজী শাহ আলমের ছেলে।বর্তমানে পাঁচলাইশের হামজারভাগে বসবাস করেন।আসামীদের হেফাজত হতে বাদীর চুরি হওয়া মালামাল উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামী আলমগীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র আইন,চুরি সহ বিভিন্ন অভিযোগে ৬টি মামলা ও অপর আসামী শাকিল আহমদ সাজু’র বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র আইনে ৩টি,মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি,ছিনতাই এর ৩টি ও দ্রুত বিচার আইনে ২টি সহ মোট ৯টি মামলা আছে বলে জানা যায়।আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা যায়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!