চট্টগ্রামের সীতাকুণ্ডে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মাদক ব্যবসায়ীদের হামলার স্বীকার এলাকাবাসী।

0 ১৮৭

আশ্রাফুল ইসলাম সাহেদঃ সীতাকুণ্ড থানাধীন ২নং বারৈয়াঢালা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আদর্শ গ্রামে মাদক ব্যবসায়ী(বাংলা মদ)দের মাদক ব্যবসায় বাধা দেওয়ায় রোজ রবিবার পহেলা আগস্ট বিকাল চার ঘটিকার সময় এলাকাবাসীর উপর মাদক ব্যবসায়ীরা হামলা করে।উক্ত ব্যবসায়ীদের নাম মোঃ আলমগীর ও দিদার।

মোহাম্মদ আলমগীর এবং দিদারের নেতৃত্বে অনুমানিক ২০ থেকে ২৫ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এলাকার বীর মুক্তিযুদ্ধা জামাল উদ্দিন এর ছেলের দোকানের মালা-মাল ও নগত টাকা লুট করে নেয়।
এবং পোস্ট অফিসের ডাক পিয়ন জসীমউদ্দীন, সাদ্দাম হোসেন,মোহাম্মদ ইমাম এই তিন জনের ঘর ভাংচুর করে।

ভুক্তভোগীদের সাথে কথা বলে জানা যায় ঘরে ঢুকে মহিলাদের উপর নির্যাতন ও স্বর্ণ অলংকার ছিনিয়ে নেয় এবং ঘরের আসবাবপত্র ভাঙচুর করে ও তাদের সর্বস্ব লুটে নেয় মাদক ব্যবসায়ীরা। তাদেরকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় মাদক ব্যবসায়ীরা।তারা প্রশাসনের কাছে রিচার চেয়ে আইন অনুযায়ী শাস্তির দাবি জানিয়েছেন।

২নং বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান
আলহাজ্ব রেহান উদ্দীন (রেহান) এর সাথে কথা বললে জানাই মোহাম্মদ আলমগীর এবং দিদার দীর্ঘ ১৮ থেকে ২০ বছর ধরে এই মাদক ব্যবসা(বাংলা মদ)করে আসতেছে।তাদেরকে বিভিন্ন রকম করে বাধা দেওয়ার পরও তারা এই মাদক ব্যবসা প্রতিনিয়ত করে সর্বশেষ এলাকাবাসীকে নিয়ে বাধা দেওয়ার কারণে তারা আদর্শ গ্রামের অসহায় মানুষদের উপর সন্ত্রাসী হামলা চালায়।তিনি আইনের কাছে এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!