দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সিনিয়র সহ-সম্পাদক আবদুস সামাদ রুবেল মোটরসাইকেল এক্সিডেন্ট করে হাসপাতালে ভর্তি।

0 ৭৮

রিয়াদুল মামুন সোহাগঃ ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সিনিয়র সহ-সম্পাদক আবদুস সামাদ রুবেল হোন্ডা এক্সিডেন্ট করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

গতকাল দুপুর ১.১৫মিনিটের সময় চট্টগ্রাম থেকে সাতকানিয়া যাওয়ার পথে একটি বাস এসে ধাক্কা দেয়।বাসের ধাক্কায় মোটরসাইকেল সহ আবদুস সামাদ রুবেল ও হোসাইন জামিল এক্সিডেন্ট হয়।ধাক্কা দিয়ে বাসটি পালিয়ে যায়।বাসের নাম্বার চট্রমেট্রো-ব-১১-০১৮১

জানা যায়,জরুরি কাজে সাতকানিয়া যাচ্ছিলেন আবদুস সামাদ রুবেল ও দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ফটো সাংবাদিক হোসেইন জামিল।এক্সিডেন্টে জামের তেমন সমস্যা না হলেও আবদুস সামাদ রুবেলের ডান হাত ছিঁড়ে গেছে ঘোড়া থেকে।দুপুর ১.৩০টায় প্রথমে চন্দনাইশ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন।দুপুর ২.৩০মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনলে সন্ধ্যা ৭টায় হাতের অপারেশন করা হয়।বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ২৬নং ওয়ার্ডে ভর্তি আছেন আবদুস সামাদ রুবেল।

এই বিষয়ে আবদুস সামাদ রুবেলের কাছে জানতে চাইলে তিনি বলেন আমি সম্পূর্ণ নিয়ন্ত্রণে গাড়ি চালাচ্ছিলাম কিন্তু পিছন থেকে এসে চট্রোমেট্রো-ব-১১-০১৮১ বাসটি আমার মোটরসাইকেল কে ধাক্কা মারলে আমি সাথে সাথেই এক্সিডেন্ট হয়ে যায়।আমি সবার কাছে দোয়া কামনা করছি।

খবর পেয়ে রাত ১টায় আবদুস সামাদ রুবেল কে দেখতে চট্টগ্রাম মেডিকেল যান জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার নির্বাহী সম্পাদক রিয়াদুল মামুন সোহাগ।কাল থেকে হাসপাতালে দেখতে যাচ্ছেন অনেক সংবাদকর্মীরাও।

এদিকে খবর নিয়ে জানা যায়,গাড়ির ড্রাইভার গাড়ি নিয়ে পালিয়ে যায়।গাড়ির মালিক খলিলুর রহমান,পিতাঃমৃত আহমদ মিয়া,রওজা পাড়া,সাতকানিয়া।এই বিষয়ে মামলার পরিকল্পনা চলছে বলে জানা যায়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!