“পরিচ্ছন্ন মনে পরিষ্কার রাখি ভালোবাসার শহর” এই স্লোগানে “স্বপ্নীল বাঙালী” কর্তৃক পরিকল্পিত পরিবেশভিত্তিক সাংগঠনিক মাসিক সামাজিক কার্যক্রম কর্মসূচি সম্পন্ন।

0 ৫১০,০৫০

“পরিচ্ছন্ন মনে পরিষ্কার রাখি ভালোবাসার শহর।”এই সাংগঠনিক পরিবেশভিত্তিক কর্মসূচি স্লোগানে মুখরিত প্রাণে ও প্রাণোচ্ছল উদ্দীপনা নিয়ে বিশ্বজগতের মহান সৃষ্টিকর্তা ও অসীম করুণাময় আল্লাহতাআলার অশেষ রহমতে গত শুক্রবার”স্বপ্নীল বাঙালী” কর্তৃক পরিকল্পিত পরিবেশভিত্তিক সাংগঠনিক মাসিক সামাজিক কার্যক্রম কর্মসূচি সম্পন্ন হলো।

পরিকল্পিত কার্যক্রম কর্মসূচির বিষয় ছিল পরিবেশ পরিচ্ছন্নতা এবং এই সাংগঠনিক কার্যক্রম কর্মসূচির নির্ধারিত স্থান ছিল চট্টগ্রামের অক্সিজেনের ভাণ্ডারখ্যাত সিআরবি উদ্যান।

উক্ত সাংগঠনিক কার্যক্রম কর্মসূচিতে বিপুল উৎসাহ ও উদ্দীপনার সাথে অংশগ্রহণ করেন “স্বপ্নীল বাঙালী” সংগঠনের সাংগঠনিক সদস্যবৃন্দ।সবুজের মতোই সজীবতায় ভরা প্রাণোচ্ছল সাংগঠনিক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সাংগঠনিক সদস্যরা সিআরবি উদ্যানের ব্যস্ত মুখরিত ভূমিতে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান চালান।

এর সাথে সাথে সাংগঠনিক সদস্যরা সমাজ ও দেশবাসীর প্রতি জন্মদাত্রী মায়ের সমতুল্য দেশ ও দেশের মাটিকে ময়লা আবর্জনায় ভরে না তুলে সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য আহ্বান জানান।নিজেদের আবাসস্থল আমরা যেমন পরিষ্কার-পরিচ্ছন্ন রাখি ঠিক তেমনই আমাদের আশপাশের

এলাকা,আমাদের প্রাণের শহর চট্টগ্রাম এবং যার যার ক্ষেত্র ও স্থান তথা সমগ্র দেশকে একটি পরিষ্কার দেশ এবং নিজেদেরকে একটি পরিচ্ছন্ন জাতি হিসেবে গড়ে তোলায় এগিয়ে আসার আবেদন জানান।

“স্বপ্নীল বাঙালী” সংগঠনের সাংগঠনিক সদস্যরা বিশ্বাস করেন,”পরিচ্ছন্ন মনে গড়ে উঠবে পরিষ্কার দেশ।”তাই সর্বপ্রথম আমাদের মনকে করতে হবে পরিচ্ছন্ন ও স্বচ্ছ,তারপরই আমরা দেশ দেখতে রাখতে পারবো পরিষ্কার।এরপর সকল সাংগঠনিক সদস্যরা কাঁধে কাঁধ মিলিয়ে দেশ,মানবজাতি ও মানবতার কল্যাণে কাজ করে এগিয়ে যাওয়ার অঙ্গীকারবদ্ধ হন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!