বাগেরহাটে বীর মুক্তিযোদ্ধা শেখ হাছান উদ্দিন বীর বিক্রম-কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

0 ১০৪

বাগেরহাটের মোল্লাহাটে বীর মুক্তিযোদ্ধা শেখ হাছান উদ্দিন (৯৬)(বীর বিক্রম) ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়া-ইন্নাইলাহি রাজিউন। শুক্রবার সকাল সাড়ে ৯ টায় রাজধানীর সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন । তাঁর বাড়ি উপজেলার গাওলা গ্রামে।

শনিবার সকাল সাড়ে ১০টায় স্থানীয় গাওলা নুরুল উলুম মাদ্রাসা প্রাঙ্গনে মরহুমের রাষ্ট্রীয় মর্যাদা ও জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। পরে কুলিয়া বড়ঘাট মাদ্রাসা কবরস্থানে তাঁকে দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী, দুই পুত্র, তিন কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন তিনি।
বীর মুক্তিযোদ্ধা শেখ হাছান উদ্দিন (বীর বিক্রম)এর রাষ্ট্রীয় মর্যাদা ও জানাযার নামাজের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়াহিদ হোসেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, উপ-পুলিশ পরিদর্শক লিয়াকত আলী সহ বীর মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

বীর মুক্তিযোদ্ধা শেখ হাসান উদ্দিন (বীর বিক্রম) এর মৃত্যুতে শোক জানিয়েছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও উপজেলা চেয়ারম্যান ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহিনুল আলম ছানা।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!