বিট পুলিশিং কার্যক্রম ওয়ার্ড সভার দ্বিতীয় ধাপ আজ শেষ হলো

0 ২২৫

লক্ষ্মীপুর জেলা ব্যুরোঃ২৩/১২/২০২০ ইং লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জে থানার ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ জসীমউদ্দীনের দিকনির্দেশনায় ১৩ নং দিঘলী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে বিট পুলিশিং এক সভা করা হয় উক্ত সভায় সভাপতিত্ব করেন ইউপি সদস্য আলমগীর হোসেন বি এ সি। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ লিটন ।
উপস্থিত ছিলেন চন্দ্র গঞ্জ থানার দায়িত্বরত অফিসার এসআই সাইফুল ইসলাম এসআই সাইফুল আলম ও এএসআই মোহাম্মদ ইলিয়াস । সভা , সঞ্চালনার করেন ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য সাইফুল ইসলাম স্বপন।

এস আই সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন পুলিশি জনতা আফনার পুলিশ আফনার পাশে আমরা আফনাদের পাশে আছি থাকবো । এস আই সাইফুর আলম বলেন পুলিশ জনগনের সেবক আমরা সকল প্রকার সেবা দিতে পস্থত আফনারা আমাদের ফাসে থাকুন আমাদেরকে সহযুগিতা করুন । আমরা সকল প্রকার অফরাদ র্নিমূল করতে পারবো আফনারা সহযুগিতা করলে। বা আমাদেরকে ফোন করে জানান আফনার নাম গোফন থাকবে ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং কার্যক্রমের মাধ্যমে দেশের আইন শৃঙ্খলা ভাবমূর্তি উজ্জ্বল হবে এবং সকল অপরাধ নির্মূল সম্ভব আইনি সহযোগিতা এখন জনগণের হাতের নাগালে আপনার এলাকার সকল প্রকার অপরাধের খোঁজ-খবর আপনি পুলিশকে জানান না হয় কমিউনিটি পুলিশের মাধ্যমে খবর দেন তাহলে অপরাধ নির্মূল করা সম্ভব হবে । বিশেষ অতিথি আব্দুল ওয়াদুদ লিটন তাহার বক্তব্য বলেন প্রতিহিংসার পরায়ণ হয়ে বা কেউ কাউকে ফাঁসানোর জন্য চেষ্টা করবেন না পুলিশকে সঠিক তথ্য দিন পুলিশিং সেবা নিন যদি কেউ ভুল তথ্য দিয়ে থাকেন তাহলে তদন্ত সাপেক্ষে পুলিশ তার ব্যবস্থা নেবে। পুলিশি ব্যবস্থা বা আইনি ব্যবস্থা এত কাছ থেকে দেখতে পাব আগে কখনো ভাবিনি। বিট পুলিশিং এর মাধ্যমে যে সেবা আমরা পেতেছি তা অনেক ভালো লাগে আশা করি ভবিষ্যতে এ আইনি বেবস্হা ছালু থাকবে বলে মনে করি

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!