ভুবনের অভিযোগ, এই গান নেচে-গেয়ে অনেকেই লক্ষ লক্ষ টাকা রোজগার করে ফেলছেন,কিন্তু তাঁর হাত খালি

0 ১৬৫

নিজস্ব প্রতিবেদন, সেলিব্রেটি না হলেও রীতিমতো ‘ভাইরাল সেলিব্রেটি’ ভুবন বাদ্যকর। তার সৃষ্টি ‘কাঁচা বাদাম’ গান যে এখন বাঙালির মুখে মুখে। বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা তিনি। এখন প্রতিনিয়ত অসংখ্য ভক্ত, ইউটিউবার আসছে তার ছবি তুলতে, ভিডিও বানাতে । তাতেই ‘খ্যাতির বিড়ম্বনায়’ পড়ে এবার হেলমেট মাথায় দিয়ে থানায় উপস্থিত ভুবন বাদ্যকর। তিনি পুলিশকে জানান, থানায় আসার সময়ও তিনি হেলমেট পরে এসেছেন। কারণ তার সন্দেহ, কেউ তাকে কিডন্যাপও করে নিতে পারে।

 ভুবনের অভিযোগ, এই গান নেচে-গেয়ে অনেকেই লক্ষ লক্ষ টাকা রোজগার করে ফেলছেন। কিন্তু তাঁর হাত খালি।  কিছুই পাচ্ছেন না। এমনকি ইউটিউবেও তার গান কপিরাইট দেখাচ্ছে, কিন্তু তিনি নিজে কোনো গানই আপডেট করেননি। তাই নিয়ে দুবরাজপুর থানায় নালিশ জানালেন ‘বাদাম-গান’-এর স্রষ্টা ভুবন।  

উল্লেখ্য, ভুবন বাদাম বিক্রি করেন, ভাজা বাদাম নয়, কাঁচা বাদাম। ভাজা বাদামের অপকারিতা আর কাঁচা বাদামের উপকারিতা নিয়ে একটি গান বেঁধেছেন তিনি। এই গানের কথায় যুক্ত হয়েছে টাকা ছাড়াও আর কিসের বিনিময়ে বাদাম বিক্রি করেন, যেমন ভাঙা মোবাইল, সিটি গোল্ডের পুরনো জিনিস, মাথার চুল ইত্যাদি। গানের কথায় এসব আর অদ্ভুত সুর তরুণরা ইন্টারনেটে পাওয়া মাত্রই লুফে নেয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!