মিরপুর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠনঃ সভাপতি ম চঞ্চল মাহমুদ,সাধারণ সম্পাদক জহিরুল

0 ১৬৩

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর বৃহত্তর মিরপুরে বসবাসরত বিভিন্ন পর্যায়ের সাংবাদিকদের প্রাণের সংগঠন মিরপুর প্রেসক্লাব গত ২৫ বছরের একটি ঐতিহ্যবাহী সংগঠন। প্রেসক্লাবটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত ও রেজিষ্ট্রিকৃত সংগঠন, রেজি নং-১৮০৬ (৯৫) ৯৭।

ক্লাবটি গঠনের পর হতে গঠিত বিভিন্ন কমিটির কার্যক্রমের ধারাবাহিকতায় আজ রোববার বিকাল ৫ টায় মিরপুর প্রেসক্লাব ব্লক-ক, ১/৪ (২য়তলা) মিরপুর-২ এর ম. কামাল সভাকক্ষে অনুষ্ঠিত সভায় ২০২১-২০২৩ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

সভায় ম. চঞ্চল মাহমুদ সভাপতি ও এস এম জহিরুল ইসলাম সাধারণ সম্পাদক এবং এটিএম শামসুজ্জামানকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
১. সভাপতি -ম. চঞ্চল মাহমুদ (দি ডেইলী টাইমস্ অব বাংলাদেশ), ২. সিনিয়র সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম (দৈনিক মাতৃকন্ঠ), ৩. সিনিয়র সহ-সভাপতি খান সেলিম রহমান (দৈনিক মাতৃজগত), ৪. সহ-সভাপতি আমিনুল ইসলাম রিপন (দৈনিক সংবাদ প্রতিদিন), ৫. সহ-সভাপতি মাসুদ জিয়া (দৈনিক অগ্নিশিখা), ৬. সাধারণ সম্পাদক এসএম জহিরুল ইসলাম (দৈনিক প্রতিদিনের বাংলাদেশ), ৭. যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক ইমন (দৈনিক সংবাদ প্রতিদিন), ৮. যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সাজু (দৈনিক সকালের সময় ), ৯. যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুর রশিদ (দৈনিক তৃতীয় মাত্রা), ১০. যুগ্ম সাধারণ সম্পাদক এম আর মামুন (মাতৃজগত টিভি (আইপি), ১১. সাংগঠনিক সম্পাদক এ. টি. এম. শামসুজ্জামান (নতুন বার্তা/সমাচার প্রতিদিন), ১২. সহ-সাংগঠনিক সম্পাদক এস এম আর শহিদ (দৈনিক সকালের সময়), ১৩. কোষাধ্যক্ষ ভুইয়া কামরুল হাসান সোহাগ (দৈনিক সংবাদ প্রতিদিন), ১৪. দপ্তর সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম (দৈনিক মাতৃজগত), ১৫. প্রচার ও প্রকাশনা সম্পাদক মোর্তুজা পাপ্পু (নির্যাতিত নিউজ বিডি.কম), ১৬. সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইকবাল হোসেন নিপু (দৈনিক খবরের আলো), ১৭. সমাজ কল্যাণ সম্পাদক শফিকুর রহমান শফি (দৈনিক প্রতিদিনের বাংলাদেশ), ১৮. সংস্কৃতি সম্পাদক আতিয়ার রহমান পাখি (দৈনিক সকালের সময়), ১৯. ধর্ম সম্পাদক বাহাউদ্দিন তালুকদার (দৈনিক সরেজমিন বার্তা), ২০. মহিলা বিষয়ক সম্পাদিকা সাদিকুন নাহার উমির্ (স্বপ্ন টিভি (আইপি), ২১. কার্যকরী সদস্য (১) মো. নজরুল ইসলাম (দৈনিক প্রতিদিনের বাংলাদেশ), ২২. কার্যকরী সদস্য (২) নিজাম আহম্মেদ (দৈনিক একুশে সংবাদ), ২৩. কার্যকরী সদস্য (৩) সরদার মাজহারুল ইসলাম (দৈনিক আমার সময় ), ২৪. কার্যকরী সদস্য (৪), জাহাঙ্গীর আলম মামুন (দৈনিক ভোরের সময়), ২৫. কার্যকরী সদস্য (৫), শাকিল খান নিরব (দৈনিক ক্রাইম সংবাদ)।

উল্লেখ্য গত ২২জুলাই-২০২০ ইং শুধুমাত্র সভাপতি-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ কয়েকটি পদ ঘোষিত হয় কিন্তু ২৩/০৩/২০২১ ইং তারিখে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!