রাজধানীর গুলশান এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিএসটিআই এর অনুমোদন বিহীন মেয়াদ উত্তীর্ণ পন্য মজুদ, সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে ১০ টি খাদ্যসামগ্রীর দোকানকে ১০ লক্ষ টাকা অর্থদন্ড করেছে র‌্যাব-৪।

0 ১৩৯
রাজধানীর গুলশান এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিএসটিআই এর অনুমোদন বিহীন মেয়াদ উত্তীর্ণ পন্য মজুদ, সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে ১০ টি খাদ্যসামগ্রীর দোকানকে ১০ লক্ষ টাকা অর্থদন্ড করেছে র‌্যাব-৪।র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধের রহস্য উদঘাটনসহ নকল পণ্য ক্রয়-বিক্রয় ও তৈরী করায় মোবাইল কোর্ট পরিচালনা করে অপরাধীদের গ্রেফতার পূর্বক অর্থদন্ড আদায়ে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ আনিসুর রহমান এর নেতৃত্বে ফিল্ড অফিসার (সিএম), বিএসটিআই, ঢাকা এর সহযোগিতায় ০৭/০২/২০২২ তারিখ দুপুর ১২.৩০ ঘটিকা হতে বিকাল ১৭.০০ ঘটিকা পর্যন্ত ঢাকা মহানগরীর গুলশান-১ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে বিএসটিআই এর অনুমোদন বিহীন পন্য এবং পন্যের মোড়কে ওজন, পরিমান, উপাদান, উৎপাদনের তারিখ ও মেয়াদ উত্তীর্ণের তারিখ ব্যবহার না করে পন্য মজুদ, সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে নিম্নোক্ত ১০ টি খাদ্য সামগ্রীর দোকানের মালিক ও ম্যানেজারকে অর্থদন্ড প্রদান করা হয়ঃ
ক। সৈয়দ মাহফুজ আলী (৪৮), মালিক, মেসার্স মুনিবার ট্রেডার্স’কে ১,০০,০০০/- টাকা।
খ। মোঃ রাকিবুল আলম (৩৬), ম্যানেজার, মেসার্স রাইয়ার এন্টারপ্রাইজ’কে ১,০০,০০০/- টাকা।
গ। সৈয়দ মোশেদুর রহমান (৫৫), মালিক, মেসার্স কামাল জেনারেল ষ্টোর’কে ১,৫০,০০০/- টাকা।
ঘ। মোঃ নোমান সিদ্দিক (২৭), মালিক, নাদিম এন্টারপ্রাইজ’কে ১,২৫,০০০/- টাকা।
ঙ। আরমান হোসেন রিয়াজ (৩৪), মালিক, মক্কা ট্রেডার্স’কে ১,০০,০০০/- টাকা।
চ। মোঃ ইউছুফ (৪৩), মালিক, মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্স ৭৫,০০০/- টাকা।
ছ। মোঃ শাহ নেওয়াজ চৌধুরী (৩০), মালিক, মৃধা এন্টারপ্রাইজ’কে ৫০,০০০/- টাকা।
জ। সৈয়দ মাহফুজ আলী (৪৮), মালিক, ওমর ট্রেডার্স’কে ১,০০,০০০/- টাকা।
ঝ। মোঃ ইকবাল হোসেন (৩৫), ম্যানেজার, ফারুক ট্রেডার্স’কে ১,০০,০০০/- টাকা।
ঞ। মোঃ শরিফুল ইসলাম (৩৫), ম্যানেজার, নেওয়াজ এন্টারপ্রাইজ’কে ১,০০,০০০/- টাকাসহ সর্বমোট ১০ লক্ষ টাকা অর্থদন্ড প্রদান করে আদায় করা হয়।
৩। ভবিষ্যতে জনস্বাস্থ্যের সুরক্ষার্থে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!