রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের উদ্যেগে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়রের নিকট স্মারক লিপি প্রদান।

0 ৫০৬,৭২৮

রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের উদ্যেগে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়রের নিকট স্মারক লিপি প্রদান।রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মহাদয়ের নিকট স্মারক লিপি প্রদান করেন রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ।

পাশাপাশি বৈশিক অস্হিরতা ও বাজার মন্দার কারনে ব্যবসায়ীদের করুন দূরবস্তা বিষয় নিয়ে খোলামেলা আলোচনা হয়।এবং হোল্ডিং ট্যাক্স ট্রেড লাইসেন্স ফি ট্যাক্স ভ্যাট সহ বিভিন্ন সংস্হার বিষয়ে ব্যবসায়ী নেতৃবিন্দের বক্তব্য মনোযোগ সহকার শ্রবনকরে সমাধানের আস্বাস ব্যক্ত করেন মাননীয় মেয়র মহাদয়।

তদপুরি প্রতিটি সমস্যার বিষয় লিখিত আকারে প্রদানের জন্য নির্দেশ প্রদান করেন।ব্যবসায়ী নেতৃবিন্দে মধ্যে আলোচনায় অংশ নিয়ে বক্তব্য রাখেন ঐক্য পরিষদ সভাপতি আলহাজ হারুন উর রসিদ।ঐকা পরিষদ সধারন সম্পাদক ও আর ডি এ মার্কট সভাপতি আলহাজ ফরিদ মাহমুদ হাসান।

ঐক্য পরিষদ সহ সভাপতি ও বশ্র ব্যবসায়ী সমিতির সভাপতি শ্রী অশোক কুমার শাহা ,ঐক্যপরিষদ সহ সভাপতি ও পাদুকা মালিক সমবায় সমিতি সভাপতি মোঃ শফিকুর রহমান রিপন,ঐক্য পরিষদ যুগ্ন সম্পাদকও গনক পাড়া গার্মেনস ব্যবসায়ী সভাপতি এবি এম মনোয়ার সুলতান মানু এ ছাড়া উপস্হিত ছিলেন ঐক্য পরিষদ সহ সভাপতি সাজেদুল ইসলাম,সহ সম্পাদক আলহাজ ইয়াসিন আলি,রফিকুল ইসলাম ও আসরাফুল ইসলাম আসা।ও সহ সম্পাদক ও পাদুকা সমিতির সহ সভা পতি আবুল কাসেম মিলন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!