সন্দ্বীপে ট্রাকের চাকা বাস্ট হয়ে বৃদ্ধের মৃত্যু।

0 ৭৫৪,১৬২

সন্দ্বীপে হারামিয়া ইউনিয়নে অবস্থিত মালেক মুন্সি বাজারে ১৭ আগষ্ট বৃহস্পতিবার সন্ধ্যা ৬.৩০ মিনিটে ট্রাকের চাকা বাস্ট হয়ে এক বৃদ্ধে মৃত্যু হয়েছে।নিহত বৃদ্ধের নাম সফিউল্লাহ(৮০)তার বাড়ি উপজেলার সন্দ্বীপ পৌরসভা ৯ নং ওয়ার্ডে করুর গৌ বাড়ি।

জানা গেছে সফিউল্লাহ স্ত্রীসহ গত ২ দিন আগে হারামিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে বাদল মাঝি বাড়িতে তার মেয়েকে দেখতে বেড়াতে আসেন।বৃহস্পতিবার সন্ধ্যা মালেক মুন্সি বাজারের মসজিদে মাগরিবের নামাজ পড়তে মেয়ের বাড়ি থেকে আসার পথে মালেক মুন্সি বাজারে জাকেরের সাইকেলের দোকানের সামনে হেটে আসতে পশ্চিম দিক থেকে চলত ট্রাক আসা পথে ট্রাক জাকিরের দোকানের সামনে বাস্ট হয় সাথে সাথে অজ্ঞান হয়ে পড়লে তাকে সন্দ্বীপ স্বর্ণদ্বীপ মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত বলে ঘোষণা করে।

প্রত্যক্ষদর্শীরা জানান,মালবাহী ট্রাক বাস্ট হয়ে কাত হয়ে গেলে বৃদ্ধ সফিউল্লাহ ট্রাকের ধাক্কায় পড়ে দোকানের সাথে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যান।

স্বর্ণদ্বীপ হাসপাতালের ম্যানোজার আকবর হোসেন জানান মাগরিবের নামাজের ঠিক মুহূর্তে সফিউল্লাকে আনা হয়, তিনি বাস্ট হওয়া ট্রাকের ধাক্কা খান বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।হাসপাতালে আনলে তিনি মৃত্যুর কোলে ডলিয়ে পড়েন।

স্বর্ণদ্বীপ হাসপাতালে উপস্থিত থাকা সন্দ্বীপ থানার এস আই সৈয়দ আহমেদ জানান নিহত ব্যক্তির পরিবার চাইলে আমরা লাশ ময়না তদন্তের জন্য নিয়ে যাব,না হয় পরিবার যেভাবে চাই আমরা পরিবার কে সেভাবে লাশ হস্তান্তর করব।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!