সন্দ্বীপে নানা আয়োজনে “চ্যানেল আই”র বর্ষপূর্তি পালিত।

0 ৫১০,৩৯১

বাংলা ভাষার প্রথম ডিজিটাল স্যাটেলাইট টেলিভিশন “চ্যানলে আই”র সন্দ্বীপ উপজেলা প্রতিনিধি জাহিদ হাসান শাকিলের উদ্যেগে সারা দেশের ন্যায় সন্দ্বীপ উপজেলায়ও “চ্যানেল আই”র বর্ষপূতি উদযাপন করা হয়।

সময়ের বহমানতায় ১৯৯৯ সালের ১ অক্টোবর যাত্রা করা বেসরকারী টিভি চ্যানেলটি পূর্ণ করেছে পথচলার ২৩ বছর।সেই সূত্রে পদার্পণ করতে যাচ্ছে ২৪ বছরে।‘হৃদয়ে বাংলাদেশ’চেতনা নিয়ে এবার পা ফেলল ২৪বছরে।আনন্দময় নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে সারাদেশে উদযাপিত হয়েছে চ্যানেল আইয়ের ২৪তম জন্মদিন।তারই ধারাবাহিকতায় চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায়ও চ্যানেল আইয়ের ২৩তম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

সন্দ্বীপ উপজেলা বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে পালিত হয় “চ্যানেল আই”র ২৩তম বর্ষপূর্তিতে সন্দ্বীপের জনপ্রতিনিধি,উপজেলা প্রশাসন ও বিভিন্ন পেশাজীবীরা “চ্যানেল আই”কে বর্ষপূর্তি উপলক্ষে শুভেচ্ছা জানান,পরে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন হয়।

উত্তর সন্দ্বীপ কলেজের অধ্যক্ষ ও সন্দ্বীপ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় উক্ত বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপের সাংসদ আলহাজ্ব মাহফুজুর রহমান মিতা।

এছাড়া আরো উপস্থিত ছিলেন,সন্দ্বীপ উপজেলা নির্বাহী অফিসার সম্রাট খীসা,সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম,সন্দ্বীপ উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মিশন,সন্দ্বীপ পৌরসভার জননন্দিত মেয়র ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোক্তাদের মাওলা সেলিম।

আরো ছিলেন সন্দ্বীপের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ,শিক্ষক,ব্যবসায়ী,সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!