সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ফয়সাল গ্রেফতার।

0 ২০০,৪৭২

সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মারুফ হাসান ফয়সালকে গ্রেফতার করেছে সন্দ্বীপ থানা পুলিশ।মঙ্গলবার(৭ জুন)রাত নয়টায় মারুফ হাসান ফয়সালকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

 

এই বিষয়ে সন্দ্বীপ থানার অফিসার্স ইনচার্জ বশির আহমেদ বলেন,মারুফ হাসান ফয়সাল ২০১৬ সালের একটি মামলায়(জি আর ৬৯/১৬)ছয় মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ছিল।মঙ্গলবার রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

 

মারুফ হাসান ফয়সাল সন্দ্বীপ পৌরসভা ৮নং ওয়ার্ড কাউন্সিলর শাকিল উদ্দিন খোকনের ভাতিজা।গুরা মিয়ার বাড়ির মোহাম্মদ সেলিমের ছেলে।

 

সন্দ্বীপ থানার পুলিশের ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক মোহাম্মদ সেলিম জানান,সাজাপ্রাপ্ত পলাতক আসামি হওয়া সত্ত্বেও আসামি ছাত্রলীগ নেতা মারুফ হাসান ফয়সাল দীর্ঘদিন ধরে সন্দ্বীপ থানা এলাকার এনাম নাহার মোড়ে প্রকাশ্যে চলাফেরা সহ বিভিন্ন রাজনৈতিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছিল।সাজাপ্রাপ্ত আসামি মারুফ হাসান ফয়সালকে গ্রেফতার করা হয়েছে।তাকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

 

উল্লেখ্য,সন্দ্বীপে সাংসদ মাহফুজুর রহমান মিতার উপস্থিতিতে উপজেলা যুবলীগের ইফতার মাহফিলে হামলার অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছিল।সেই মামলায় সাজাপ্রাপ্ত আসামি মারুফ হাসান ফয়সাল।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!