সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় আহত ৪,নিহত ১

0 ৬৮৮,০৪০

চট্টগ্রামের সীতাকুণ্ডে গতকাল ৫ই জানুয়ারী রোজ বৃহস্পতিবার আনুমানিক বিকেল ৪টা ৩০ মিনিটের সময় ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ঢালিপারাস্থ মোস্তফা সিএনজি ফিলিং স্টেষনের সামনে সিএনজিচালিত অটোরিকশা ও কাভার্ড ভ্যান এর মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক সহ ৫জন গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশংকাজনক দেখে প্রাথমিক চিকিৎসা দেন।

অপরদিকে কাভার্ড ভ্যান চালক অবস্থা বেগতিক দেখে পালানোর চেষ্টা চালালে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ এর নির্দেশে পুলিশের একটি টিম কাভার্ড ভ্যান চালক ও কাভার্ড ভ্যান আটক করে কুমিরা হাইওয়ে থানায় প্রেরণ করেন।খবর পেয়ে কুমিরা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন সরজমিন তদন্ত করে সিএনজিচালিত অটোরিকশা জব্দ করেন এবং সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে রোগিদের আশংকাজনক দেখে সাথে সাথে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করার ব্যবস্থা করেন।

কুমিরা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন দৈনিক জাগ্রত চট্টগ্রামকে বলেন,আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে এবং ১জন মারা গেছে বলে নিশ্চিত করেন এবং বাকি ৪জন মোটামুটি ভালো আছে বলে জানান।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!