মুখে মাস্ক বিহীন এবং সামাজিক দূরত্ব বজায় না রেখে ভ্যাকসিন গ্রহণ করতে লাইনে হাজারো মানুষ

0 ১৪৩

হাতিয়া উপজেলা প্রতিনিধি: মুখে মাস্ক বিহীন এবং সামাজিক দূরত্ব বজায় না রেখে উপজেলা হাতিয়ায় করোনা ভ্যাকসিন ১ম ডোজ ও ২য় ডোজ গ্রহণের জন্য হাজারো মানুষ ভিড় করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সামনে। আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে হাতিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে করোনা ভ্যাকসিন গ্রহণ করার জন্য দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে অপেক্ষায় রয়েছেন হাজারো মানুষ।

এ সময় ভোক্তভুগীরা করোনার ভ্যাকসিন ১ডোজ ও ২য় ডোজ গ্রহণ করার জন্য হাতিয়ার বিভিন্ন ইউনিয়ন থেকে ছুটে আসে। এদিকে ভোক্তভুগিরা অভিযোগ করেন সকাল ৮ টা থেকে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে প্রচণ্ড রোদে। তাই ভোক্তভুগিরা দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে টিকা নিতে এসে হয়রানির শিকার হচ্ছে বলে অভিযোগ উঠে।

হাতিয়া উপজলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ নাজিম উদ্দিন জানান,এত হাজারো মানুষকে করোনার টিকা দিতে আমরাও তো হিমশিম খাচ্ছি। এক দিকে মানুষের নেই কোন মুখে মাস্ক অন্য দিকে নেই কোন সামাজিক দূরত্ব,পুলিশ, আনসার বাহিনীর কথা তো মানুষ মানছে না। তারপর ও এখানে আমরা সত কষ্ট শিকার করেও করোনা ভ্যাকসিন দিচ্ছি মাত্র ৫ জন ডাক্তার দ্বারা। সাভাবিক ভাবে জনগণ হিমশিম খেতে পারে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!