মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১১:৪২ অপরাহ্ন

সাতবার নির্বাচিত চসিক কাউন্সিলর গোলাম হায়দার মিন্টুর ইন্তেকাল।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৭০ বার পঠিত

আব্দুল্লাহ আল কাফীঃ নগরের ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডে সাতবার নির্বাচিত কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু আর নেই।ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার(১৮ মার্চ)ভোর সোয়া পাঁচটায় তিনি ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলেসহ অসংখ্য স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।চকবাজার থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.নাজিম উদ্দিন বলেন,চসিক নির্বাচনের আগে সাইয়েদ গোলাম হায়দার মিন্টুর মস্তিষ্কে অপারেশন করা হয়েছিল।পাঁচদিন আগে মেরুদণ্ডসহ শারীরিক নানা জটিলতার কারণে ঢাকায় ভর্তি হয়েছিলেন।আজ বৃহস্পতিবার ইন্তেকাল করেছেন।

নাজিম উদ্দীন আরো জানান,বিকেলে মরদেহ চকবাজার জয়নগরের বাড়িতে আনা হবে।এশার নামাজের পর প্যারেড কর্নারে জানাজা হবে।এরপর হজরত মোল্লা মিছকিন শাহের (র.) দরগাহ কবরস্থানে দাফন করা হবে।

চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টুর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন চসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা মো.রেজাউল করিম চৌধুরী।

এছাড়া শোক প্রকাশ করেছেন চসিকের সাবেক প্রশাসক ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন,সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Jagroto Chattogram
banglawebs999995