টিসিবির কার্যক্রম পরিদর্শন করলেন শিক্ষা উপমন্ত্রী নওফেল।

0 ৮৭৫,৪৬৮

চট্টগ্রাম নগরের চকবাজার ওয়ার্ডের কাতালগঞ্জ ও আন্দরকিলা ওয়ার্ডের লালদীঘির পাড় এলাকায় টিসিবির কার্যক্রম পরিদর্শন করেছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।বুধবার(১৮ ই অক্টোবর)বিকালে তিনি এ পরিদর্শনে যান।

এই সময় দুই স্থানে পণ্য কিনতে আসা ১৪০০ কার্ডধারীকে তিনি ব্যক্তিগত তহবিল থেকে ৭০ টাকা করে মোট ৯৮ হাজার টাকা বিশেষ প্রণোদনা প্রদান করেন।

পরিদর্শন কালে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে ১ কোটি পরিবারকে ফ্যামিলি কার্ডের মাধ্যমে ভর্তুকি মূল্যে টিসিবির পন্য দিচ্ছেন।

সারাবিশ্বে আর আজ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি তার মাঝে বঙ্গবন্ধু কন্যার এই উপহারের কারণে সাধারণ মানুষ অনেক উপকৃত হচ্ছেন।টিসিবি’র পন্য বিতরণ কার্যক্রম নিয়ে অনেক সময় অনেক অভিযোগ পাওয়া যায় তাই আমি নিজে প্রতি সপ্তাহে বিভিন্ন বিক্রয় পয়েন্টে গিয়ে তাদের কার্যক্রম তদারকি করবো এবং ভোক্তাদের কোন সমস্যা আছে নাকি শুনবো।

তিনি আরও বলেন,জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে আপনার টিসিবি কার্ডের মাধ্যমে ভর্তুকি মূল্যে এই পণ্য পাচ্ছেন।বিএনপি-জামায়াত ক্ষমতায় যখন ছিল তখন তারা সাধারণ জনগণের কথা কখনো ভাবেনি আর খালেদা জিয়ার কুপুত্র তারেক রহমানের নেতৃত্বে লুটপাটের প্রতিযোগিতায় ব্যস্ত ছিল।

তাই জনগণ আগামী নির্বাচনে বিএনপিকে প্রত্যাখ্যান করে আবারো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নেতৃত্বাধীন আওয়ামী লীগকে নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।

পরিদর্শন কালে উপমন্ত্রীর সঙ্গে ছিলেন নগর আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ও ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ড কাউন্সিলর জহর লাল হাজারী,১৬নং চকবাজার ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুমকি সেনগুপ্ত প্রমুখ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!