“আইজ অব সিএমপি”র সিসিটিভি ক্যামেরা ও “আমার গাড়ি নিরাপদ” কার্যক্রমের সহায়তায় হারিয়ে যাওয়া ০২টি ল্যাপটপ, ০১টি ক্যামেরা, ০১টি ঘড়ি, কয়েকটি পেনড্রাইভ, ০৪টি হার্ডডিস্ক ড্রাইভ ও বিভিন্ন ডিভাইস সহ ব্যাগ উদ্ধার।

0 ৫৫,২৯৯
“আইজ অব সিএমপি”র সিসিটিভি ক্যামেরা ও “আমার গাড়ি নিরাপদ” কার্যক্রমের সহায়তায় হারিয়ে যাওয়া ০২টি ল্যাপটপ,০১টি ক্যামেরা,০১টি ঘড়ি, কয়েকটি পেনড্রাইভ, ০৪টি হার্ডডিস্ক ড্রাইভ ও বিভিন্ন ডিভাইস সহ ব্যাগ উদ্ধার।সিএনজি যাত্রী আহমেদুল কবির(৩১)০৬/০২/২০২২ বেলা অনুমান ১২.২০ ঘটিকার সময় প্রবর্তক মোড় হতে সিএনজি যোগে ব্যক্তিগত কাজে স্টেশন রোড এলাকায় আসেন।কিন্তু অসাবধানতাবশত তিনি তার ল্যাপটপ ব্যাগটি ফেলে যান সিএনজিতে।তিনি তাৎক্ষনিক সিএনজি হতে নেমে হোটেল প্যারামাউন্টের দিকে চলে যান।হঠাৎ লক্ষ্য করেন তার কাঁধে ব্যাগটি নাই।তিনি তখন দিশেহারা হয়ে যান। কারন ব্যাগটিতে ছিল ০২টি ল্যাপটপ,০১টি ক্যামেরা,০১টি ঘড়ি,কয়েকটি পেনড্রাইভ,০৪টি হার্ডডিস্ক ড্রাইভ ও বিভিন্ন ডিভাইস।
পরবর্তীতে এ বিষয়ে তিনি অভিযোগ করলে সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন), সিএমপি, চট্টগ্রাম জনাব মোঃ মুজাহিদুল ইসলাম এর তত্ত্বাবধানে কোতোয়ালি থানা টিম ‘আইজ অব সিএমপি” এর অধীনে থাকা ষ্টেশন রোড এলাকার সিসিটিভি ফুটেজ চেক করে সিএনজি’র নাম্বার শনাক্ত করেন।
পরবর্তীতে আমার গাড়ি নিরাপদ এ্যাপস ব্যবহার করে উক্ত গাড়ির চালকের বিষয়ে তথ্য সংগ্রহ করে চালকের নিকট হতে ০২টি ল্যাপটপ, ০১টি ক্যামেরা, ০১টি ঘড়ি, কয়েকটি পেনড্রাইভ, ০৪টি হার্ডডিস্ক ড্রাইভ ও বিভিন্ন ডিভাইস সহ ০১টি ল্যাপটপ ব্যাগ উদ্ধারপূর্বক সিএনজি যাত্রী আহমেদুল কবির (৩১) এর নিকট বুঝিয়ে দেয়া হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!