আকবরশাহ্ থানা পুলিশের অভিযানে ভুয়া চিকিৎসক গ্রেফতার।

0 ৬৯

আকবরশাহ্ থানা পুলিশের অভিযানে ভুয়া চিকিৎসক গ্রেফতার ও চিকিৎসা সংশ্লিষ্ট আলামত উদ্ধার।০৬/০৭/২০২১ তারিখ অনুমান ১৩:১৫ ঘটিকার সময় আকবরশাহ থানাধীন কর্নেল জোন্স রোড,হাজী ইব্রাহিম মেনসন,কাট্টলি মেডিকেল হল, চট্টগ্রাম হতে ভুয়া চিকিৎসক মোঃ খোরশেদ আলম কে গ্রেফতার করে সিএমপির আকবর শাহ থানা পুলিশ।

বর্নিত ব্যক্তি নিজেকে ডাঃ মুহাম্মদ খোরশেদ আলম, এমবিবিএস (ডিএমসি),এফসিপিএস (মেডিসিন), এমডি (নিউলজী),ডিগ্রীধারী এবং নিউরোমেডিসিন, স্নায়ুরোগ,ডায়াবেটিস ও মেডিসিন বিশেষজ্ঞ হিসেবে উক্ত ফার্মেসীতে চিকিৎসা প্রদান করে আসছে।কিন্তু জিজ্ঞাসাবাদে তিনি তার প্রকৃত পরিচয় সাপেক্ষে কোন ডকুমেন্ট প্রদান করতে পারেন নি।

পরবর্তীতে জিজ্ঞাসাবাদে তিনি আরও স্বীকার করেন,তিনি প্রকৃতপক্ষে অষ্টম শ্রেনী পাশ।তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ার্ড বয় হিসেবে কাজ করতেন।ঘটনার সংশ্লিষ্ট আলামত হিসেবে ডাক্তারী সরঞ্জাম সহ,নাম ফলক,ভিজিটিং কার্ড,সীলমোহর ও উপস্থাপিত কাগজপত্র জব্দ করা হয়।

উক্ত ব্যক্তি ইতিপূর্বে ২০১৭খ্রিঃ সালে মাগুরায় ভুয়া চিকিৎসক হিসেবে ভ্রাম্যমান আদালত কর্তৃক এক বৎসরের কারাদন্ড প্রাপ্ত হয় এবং একইভাবে ২০১৩ সালে কুমিল্লায় ভ্রাম্যমান আদালত কর্তৃক ৬ মাসের দন্ডপ্রাপ্ত হয় বলে জানা যায়।উক্ত বিষয়ে প্রতারণা, জালিয়াতি,ছদ্মবেশধারণ এর অপরাধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!