আখাউড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মহিলা সহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

0 ৭২

আখাউড়া উপজেলা প্রতিনিধি– মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে বিপুল পরিমাণ মাদক ও মোটর সাইকেল সহ আখাউড়ার মাদক সম্রাজ্ঞী সাহারা খাতুন এবং আরো ৩ জন কে আটক করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে আখাউড়া হইতে ১৫০ বোতল এস্কফ, ১৫০ বোতল ফেন্সিডিল, একটি মোটরসাইকেল সহ ৪ জন কে আটক করা হয়েছে। আটক ৪ নং আসামি সাহারা খাতুন কুখ্যাত মাদক সম্রাজ্ঞী তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
আটককৃতরা হলেন, ১। মোঃ রোমান মিয়া (২৫) গ্রেফতার, পিতা-মৃত জহির মিয়া, সাং-বরিশল পশ্চিম আটি আগলাবাড়ী, থানা – সদর, বর্তমান সাং- হিরাপুর সরকারি ক্লিনিকের সামনে, থানা- আখাউড়া, ২। মোঃ মামুন মিয়া (২৮) গ্রেফতার পিতাঃ মোঃ ইদ্রিস মিয়া, সাং-উলচাপাড়া, থানা- সদর, ৩। মোঃ মাসুম মিয়া (২৪) গ্রেফতার, পিতাঃ মোঃ ইয়াছিন মিয়া, সাং- ছোট কুড়িপাইকা থানা- আখাউড়া ও ৪। মোসাম্মৎ সাহারা খাতুন (৩২)গ্রেফতার, স্বামী-মোঃ আলমগীর মিয়া, সাং-হিরাপুর উত্তরপাড়া, থানা আখাউড়া, জেলা -ব্রাহ্মণবাড়িয়া-কে ১৫০ বোতল ভারতীয় তৈরি ফেনসিডিল ও ১৫০ বোতল এসকাফ (সর্বমোট ৩০০ বোতল ফেন্সিডিল ও এসকাফ) ০১টি নম্বরবিহীন CBZ মটর সাইকেল এবং ০৩ টি মোবাইল সেট সহ গ্রেফতার করা হয়। আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!