কুয়াকাটায় নানা আয়োজনে বিএমএসএফের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

0 ৩০০,১৯৬

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)এর ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুয়াকাটায় র্যালী,কেক কাটা ও আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২০ জুলাই)বিকেল ৪টা থেকে বিএমএসএফ মহিপুর থানা শাখার উদ্যোগে কুয়াকাটা পৌরসভ ভবনে আলোচনা সভা ও কেক কেটে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মহিপুর থানা ইনচার্জ এম এ খায়ের বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

তিনি বলেন আমরা সাংবাদিকদের ১৪ দফা দাবী নিয়ে সারাদেশে কাজ করছি।মফস্বল সাংবাদিকদের কল্যাণে দাবী আদায়ে সব সময় যাতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে পারি সেজন্য সকলকে এক হয়ে মাঠে থাকার আহ্বান জানাচ্ছি।

আলোচনা সভায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মহিপুর থানা শাখার সভাপতি বুলেট আকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা কমিটির সাধারণ সম্পাদক বাদল হোসেন সহ সকল সদস্যগণ।

এসময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পটুয়াখালী জেলা ও কলাপাড়াসহ জেলার বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দসহ সুধীজন উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ আমন্ত্রিত অতিথি,সদস্য ও সুধীজনদের মাঝে প্রতিষ্ঠা বাষর্ষিকী উপলক্ষে বিএমএসএফের লোগো সম্বলিত মগ প্রদান করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!