ধর্ষণের অভিযোগে স্বামীসহ ৪ জন গ্রেফতার।

0 ১০৫

আবদুল্লাহ আল মোজাহিদঃ নোয়াখালীর দ্বীপ হাতিয়া উপজেলার নিঝুমদ্বীপ ইউনিয়নে সড়ক থেকে তুলে নিয়ে গৃহবধূ আফসানাকে(২২) গণধর্ষণের ঘটনা ঘটেছে।ঘটনায় ভুক্তভোগী নারীর স্বামী সোহেলসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার(৪ আগস্ট)বিকেলে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে হাতিয়া থানায় একটি মামলা দায়ের করেন।গ্রেপ্তারকৃতরা হলেন নিঝুমদ্বীপ ইউনিয়ন এলাকার মোঃ সোহেল,মোঃ হক সাব,মোঃ রাশেদ ও মোঃআক্তার হোসেন।

অভিযোগ সূত্রে জানা গেছে,ওই গৃহবধূ কাজ করার জন্য চট্টগ্রামে থাকতেন।গতকাল মঙ্গলবার নিজ এলাকা নিঝুমদ্বীপ বেড়ানোর উদ্দেশে আসে এবং তার দুই বছরের বাচ্চাকে সঙ্গে নিয়ে হাতিয়ার মুক্তারিয়াঘাট থেকে ট্রলারে রওনা করেন।সন্ধ্যা ৬টার দিকে তিনি বন্দরটিলাঘাটে গিয়ে পৌঁছেন।ঘাটে নেমে একটি ভাড়াচালিত মোটরসাইকেল নিয়ে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন।কিছু পথ যাওয়ার পর তার স্বামী সোহেলসহ কয়েকজন মোটরসাইকেলটি গতিরোধ করে তাকে নামিয়ে ফেলেন।

পরে তারা গৃহবধূকে সিডিএসপি বাজারের পাশে একটি বাড়ীতে তাকে আটকে রেখে সন্ধ্যা ৭টা থেকে রাত ১২টা পর্যন্ত সোহেলসহ সাতজন তাকে ধর্ষণ করেন।পরে চিৎকার করলে গৃহবধূ,স্থানীয় লোকজন ছুটে আসলে ধর্ষণকারী অন্যরা পালিয়ে গেলেও স্বামী সোহেলকে আটক করে স্থানীয় লোকজন।খবর পেয়ে নিঝুমদ্বীপ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই)সৌরজিৎ বড়ুয়ার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গৃহবধূকে উদ্ধার করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আনোয়ার হোসেন জানান,ভুক্তভোগী নারীকে তার বাচ্চাসহ উদ্ধার করা হয়েছে।ঘটনায় তিনি বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।মামলায় এজাহারভুক্ত ৪ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি আরও জানান,বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে ও নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে।মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!