ধোপার হাটে আগুনে ক্ষতিগ্রস্তদের মাইটভাঙ্গার চেয়ারম্যান লায়ন মিজানুর রহমান ও মগধরার চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন এর আর্থিক অনুদান প্রদান।

0 ১৪৪

ধোপার হাটে আগুনে ক্ষতিগ্রস্তদের মাইটভাঙ্গার চেয়ারম্যান লায়ন মিজানুর রহমান ও মগধরার চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন এর আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান সম্পন্ন।

মুছাপুর ইউনিয়নে ধোপার হাটে আগুনে ক্ষতিগ্রস্তদেরকে আর্থিক অনুদান প্রদান করেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাইটভাঙ্গা ইউনিয়নের নন্দিত চেয়ারম্যান লায়ন মিজানুর রহমান ও মগধরা ইউনিয়নের মানবিক চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন।

আজ(৩০ জানুয়ারি)সোমবার সকালে লায়ন মিজানুর রহমান ক্ষতিগ্রস্তদের ২ লক্ষ টাকার চেক প্রদান করেন এবং এস এম আনোয়ার হোসেন ৫ লক্ষ টাকার চেক প্রদান করেন।

হাফেজ আব্দুর রহমাননের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে চেক প্রদান অনুষ্ঠানের সূচনা হয়।

ধোপার হাট বাজার কমিটির সহসভাপতি রিদোয়ানুল বারি রিপনের সভাপতিত্বে ও বাজার কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাইটভাঙ্গা ইউনিয়নের নন্দিত চেয়ারম্যান লায়ন মোঃ মিজানুর রহমান মিজান,মগধরা ইউনিয়নের মানবিক চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন, বনিক সমিতির সাধারণ সম্পাদক ইব্রাহিম জিল্লু, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সাহাব উদ্দিন সওদাগর।

এসময় উপস্থিত ছিলেন ইউএসএ প্রবাসী মাহফুজুর রহমান দুলাল,রাশিয়া প্রবাসী জাহাঙ্গীর হোসেন, ইউএসএ প্রবাসী আবুল বশার,মগধরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, মাইটভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মুজিবুর রহমান,আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন,মগধরা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ২ মাছুম মেম্বার,মাইটভাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রহিম শিবলী,সাধারণ সম্পাদক আইনুল কবির মুন্না,যুবলীগ নেতা মিরাজ উদ্দিন রকি,মাষ্টার আব্দুল হান্নান,বাজার কমিটির সদস্য মোঃ ফরিদ,আবুল খায়ের,সাখাওয়াত হোসেন,কাসেম কারিগর,কবির সওদাগর সহ ব্যবসায়ী বৃন্দ,স্থানীয় নেতৃবৃন্দ সহ আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ক্ষতিগ্রস্ত লোকজন বলেন,আগুনে দোকানপাট বাড়িঘর পুড়ে আমরা যখন দিশেহারা তখনই আমাদের পাশে এসে দাড়িয়েছেন গণমানুষের নেতা লায়ন মিজানুর রহমান ও মানবিক চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন।তারা আমাদের কাছে ছুটে এসেছেন। আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।

লায়ন মিজানুর রহমান বলেন,যে কোনো মানুষের সমস্যায় তাদের পাশে দাঁড়াতে পারলে আমার খুব ভালো লাগে। তাদের যে পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তার কাছে আমার এই সামান্য অনুদান হয়তা কিছুই না। কিন্তু তাদের এই দুঃসময়ে এতটুকু সহযোগিতা করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি এবং মহান আল্লাহর দরবারে লাখোকোটি শুকরিয়া আদায় করছি।ইনশাআল্লাহ আগামী দিনেও আমি মানুষের যেকোনো প্রয়োজনে,যেকোনো সমস্যায়, বিপদেআপদে পাশে দাঁড়াতে চাই।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!