সরকারি খাস জমি থেকে মাটি কাঁটার সময় ভিডিও করায় সাংবাদিক কে মৃত্যুর হুমকির অভিযোগ সন্দ্বীপ পৌরসভা আওয়ামী যুবলীগের শিহাব উদ্দিন এর বিরুদ্ধে।

0 ১১১

চট্টগ্রামের সন্দ্বীপে চলছে সরকারি খাস জমি থেকে মাটি বিক্রির উৎসব,ভিডিও ধারণ করায় সাংবাদিক কে মৃত্যুর হুমকি,প্রশাসনের নিরব ভূমিকা পালন।

চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার রহমত পুর ইউনিয়নে প্রতিনিয়তই চলছে সরকারি খাস জমি থেকে মাটি বিক্রি।প্রতিদিন রাত ১২টা থেকে সকাল ৯টা পর্যন্ত চলে এই মাটি কাঁটার কাজ।এই সব মাটি কাঁটার সাথে জড়িত রয়েছেন রাজনৈতিক দলের প্রভাবশালী ব্যক্তিরা।

সরেজমিনে গিয়ে দেখা যায় সন্দ্বীপের পশ্চিমে রহমত পুর বেড়িবাঁধে সরকারি খাস জমি থেকে মাটি কাঁটা হচ্ছে।অনলাইন জাগ্রত চট্টগ্রাম টিভির প্রতিনিধি ভিডিও ধারণ করে মাটি কাঁটার কামলাদের থেকে বক্তব্য নেয়।উঠে আসে সন্দ্বীপ পৌরসভা আওয়ামী যুবলীগ নেতা সিহাব উদ্দিন এর নাম।সিহাবের নেতৃত্বে সরকারি খাস জমি থেকে মাটি কাঁটা হচ্ছে বলে জানায়।

এক পর্যায়ে আমাদের প্রতিনিধি মোহাম্মদ সাদ্দাম হোসেন সিহাব উদ্দিন কে ফোন করে মাটি কাঁটার অনুমতি সম্পর্কে জানতে চাইলে তিনি অকথ্য ভাষায় গালিগালাজ করেন।এমনকি মেরে ফেলার হুমকিও দেন এই সিহাব উদ্দিন।পরবর্তীতে আমাদের প্রতিনিধির সাথে যাওয়া একজন কে মার দেয় সিহাব উদ্দিন ও তার বাহিনী।

এই বিষয়ে সিহাব উদ্দিন এর সাথে ফোনে যোগাযোগ করলে মেরে ফেলার হুমকির বিষয়ে স্বীকার করেন তিনি।তিনি আরো বলেন বার বার ফোন দেওয়ায় আমি তাকে মৃত্যুর হুমকি দিছি।আমি মাটি কাঁটার কাজ করি না।

হুমকির বিষয়ে সাংবাদিক সাদ্দাম হোসেন বলেন আমি জানতে চেয়েছিলাম সরকারি খাস জমি থেকে মাটি কাঁটার বিষয়ে কোন অনুমতি আছে কিনা কিন্তু সিহাব আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং মৃত্যুর হুমকি দেয়।

এই বিষয়ে সন্দ্বীপ থানার অফিসার্স ইনচার্জ বশির আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি ব্যবস্থা নিচ্ছি বললেও এখন পর্যন্ত কোন রকম ব্যবস্থা নেন নাই।মাটি কাটার বিষয়ে কিছু জানেন বলে জানিয়েছেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!