নীলফামারিতে পপুলার কনজুমার্স কো-অপারেটিভ সোসাইটির পরিচালকের বিরুদ্ধে থানায় অভিযোগ

0 ১৫৫
নীলফামারি জেলা প্রতিনিধিঃ নীলফামারী সৈয়দপুরে পপুলার কনজুমার্স কো-অপারেটিভ সোসাইটি সমবায় সমিতি’র বিরুদ্ধে নানান অভিযোগ উঠেছে।সমিতি’র অফিস সৈয়দপুর থানাধীন শহীদ আমিনুল হক সড়ক (পৌরসভা রোড) এমাদি এপার্টমেন্ট এর নিচ তলায় অবস্থিত।উক্ত প্রতিষ্ঠানের পরিচালক মোঃ মাজেদুল ইসলাম বাবু বিরুদ্ধে বেতন ভাতাদি পরিশোধ না করে বিনা নোটিশে চাকুরীচ্যূত করা হয়েছে এক কর্মচারীকে এমন অভিযোগ পাওয়া গেছে।করোনাকালিন সময়ে সরকারি নির্দেশ অমান্য করে ওই প্রতিষ্ঠানের পরিচালক নানা প্রকার অনিয়ম মেতে উঠেছে।
অভিযোগে মোঃ শাফ্ফাত আলম শাওন (৩২)জানান,পপুলার কনজুমার্স কো-অপারেটিভ সোসাইটি সমবায় সমিতিতে তিনি দীর্ঘ ৩ বছর যাবৎ কর্মরত ছিলেন।হঠাৎ করে গত আট মাস থেকে বেতন-ভাতাদি না দিয়ে নোটিশ বিহীন তাকে চাকুরীচ্যুত করে।তিনি বেতন-ভাতাদি চাইতে গেলে তাকে নানা প্রকার হুমকি প্রদর্শন করা হয়।এর প্রতিকার চেয়ে উক্ত প্রতিষ্ঠানটি পরিচালকের বিরুদ্ধে সৈয়দপুর থানায় ও উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন ও উপজেলা সমাজ সেবা অফিস বরাবরে অনূলিপি প্রদাণ করেন।চাকুরীচ্যূত মাঃ শাফ্ফাত আলম শাওন উক্ত প্রতিষ্ঠানে ফিল্ড অফিসার হিসেবে সুনামে সহিত কাজ করে আসছিলেন।৮ মাস যাবৎ প্রতিষ্ঠানের পরিচালক বেতন-ভাতা পরিশোধ না করে বিভিন্ন প্রকার টালবাহানা শুরু করে।
ওই প্রতিষ্ঠানের পরিচালকের কাছে বেতন-ভাতা বাবদ ৮০ হাজার টাকা পাওনা রয়েছে বলে তিনি উল্লেখ করা হয়। এর মধ্যে গত ৭ জুলাই তাকে কোন প্রকার কারণ ছাড়াই চাকুরীচ্যুত করা হয়। পরবর্তীতে ৯ আগষ্ট আমি আমার পাওনাদি চাইতে অফিসে গেলে তিনি আমাকে অকথ্য ভাষায় গালাগালিসহ আমাকে প্রাণনাশের হুমকি দেন। উল্টো আমার কাছে টাকা পাবেন এমন অপপ্রচার চালান। তিনি অভিযোগে আরোও উল্লেখ্য করেন, ওই প্রতিষ্ঠানের পরিচালক সে একজন নারী লোভী। অফিসের একজন স্টাফ নাম প্রকাশ না করার সত্য বলেন তার অফিসের স্টাফ নারীর স্বামী বেছে থাকা অবস্থায় তার সাথে পরকীয়ায় লিপ্ত ছিলেন অফিসে বিভিন্ন কার্যক্রম আমার চোখে পড়ায় তিনি আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠেন এবং আমাকে বাড়াবাড়ি করতে নিষেধ করেন। আর এ কারণেই হয়তো তিনি আমাকে চাকুরী কালিন সময়ে বেতন ভাতা পরিশোধ না করে চাকরীচ্যুত করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!