পটুয়াখালীর সদর ইউএনও অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদউন্নতি, (আরজেএফ) এর শুভেচ্ছা অভিনন্দন।

0 ২৩৫

আরিফ হাওলাদারঃ পটুয়াখালী সদর উপজেলার নির্বাহী অফিসার লতিফা জান্নাতী অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদউন্নতি হওয়ায় সাংবাদিক সংগঠন রুর‍্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) পটুয়াখালী জেলা শাখার সকল সদস্যদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সভাপতি রিয়াজ হোসেন ও সাধারন সম্পাদক এস আল-আমিন খাঁন। মহামান্য রাস্ট্রপতির আদেশক্রমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জনপ্রশাসন মন্ত্রনালয় মাঠ প্রশাসন -২ শাখা’র উপসচিব কে.এম..আল -আমিন স্বাক্ষরিত পত্রে এ খবর নিশ্চিত হওয়া গেছে।

প্রকাশ সদর ইউএনও লতিফা জান্নাতী ২০১৮ সালের ২২ জানুয়ারী সহকারী কমিশনার হিসেবে পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ে যোগদান করেন। তিনি পটুয়াখালী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড হিসেবেও দায়িত্ব পালন করেছিলেন।

৩রা আগস্ট দেশের ১৪ টি উপজেলার নির্বাহী অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদউন্নতি লাভ করেছেন। তিনি (লতিফা জান্নাতী) শীঘ্রই ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক পদে যোগদান করতে যাচ্ছেন । লতিফা জান্নাতী দুই দুই বার পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী এর নির্দেশে জেলার ঐতিহ্যবাহী পটুয়াখালী প্রেসক্লাবের কার্যকরী কমিটির নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করে খ্যাতি অর্জন করেন।

বিষয়টি নিশ্চিত হওয়ার পরে রুর‍্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন(আরজেএফ) পটুয়াখালী জেলা শাখার সভাপতি রিয়াজ হোসেন ও সাধারন সম্পাদক এস আল-আমিন খাঁন সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন টিটু,তথ্য বিষয়ক সম্পাদক মোঃআরিফ হাওলাদার সহ ক্লাবের সকল সদস্য বৃন্দ ব্যক্তিগতভাবে তার কর্মযজ্ঞে আরও সাফল্য কামনা করছেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!