সাতকানিয়ার গণধর্ষণ মামলার ২য় আসামি গ্রেপ্তার।

0 ৫০৯,৮৪৯

চট্টগ্রামের সাতকানিয়ায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় ২নং পলাতক আসামি শিমুল প্রকাশ শ্যামল দেবনাথকে(৪০)গ্রেপ্তার করেছে করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

বুধবার (৯ই নভেম্বর)সন্ধ্যায় পার্শ্ববর্তী চন্দনাইশ উপজেলার দোহাজারী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার শ্যামল চন্দনাইশ উপজেলার দোহাজারী এলাকার মৃত গৌর কিশোর দেবনাথের ছেলে।

জানা যায়,ভুক্তভোগী ভিকটিম ১৮ বছর বয়সের এবং চট্টগ্রামের সাতকানিয়া থানাধীন সিকদারপাড়া এলাকায় তার মা এবং ভাই বোনসহ বসবাস করে আসছিল।তার পাশের বাড়িতে বসবাসকারী আসামি মোক্তার আহমদ(৪৫)তাকে প্রায়ই বিভিন্ন কুপ্রস্তাব দিত এবং তার প্রস্তাবে রাজি না হলে তুলে নিয়ে যাবে বলে হুমকি দিত।আসামি এলাকায় প্রভাবশালী হওয়ায় ভিকটিমের পরিবার ভয়ে কিছু বলত না।

এক পর্যায়ে গত ২৭শে অক্টোবর সন্ধ্যায় আসামি মোক্তার তার সহযোগী শিমুল প্রকাশ শ্যামল দেবনাথ ও আনু বেগমের সহায়তায় ভিকটিমকে তার বাড়ির সামনের রাস্তা হতে অপহরণ করে সিএনজিতে করে চট্টগ্রাম শহরে নিয়ে যায়।পরবর্তীতে আসামি মোক্তার এবং শ্যামল ভিকটিমকে অজ্ঞাত স্থানে আটকে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।পরদিন ২৮শে অক্টোবর সকালে আসামিরা ভিকটিমকে অসুস্থ অবস্থায় বাঁশখালী থানাধীন কাতারিয়া এলাকায় ভিকটিমের আত্মীয়ের বাসার সামনে ফেলে রেখে পালিয়ে যায়।

এই ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে সাতকানিয়া থানায় ৩ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন এবং বিষয়টি র‌্যাব-৭ চট্টগ্রামকে অবহিত করেন।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া)নুরুল আবছার জানান,গত ৮ই নভেম্বর গণধর্ষণ মামলার ১নং আসামি মোক্তার হোসেনকে(৪৫)র‌্যাব-৭ চট্টগ্রাম কর্তৃক গ্রেপ্তার পরবর্তী মামলার অপর আসামি শিমুল প্রকাশ শ্যামল দেবনাথ’কে গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাবের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রাখে।

গোপন তথ্যের ভিত্তিতে বুধবার চন্দনাইশ থানাধীন দোহাজারী এলাকায় ব্যাপক অভিযান পরিচালনা করে আসামী শিমুল প্রকাশ শ্যামল দেবনাথকে গ্রেপ্তার করে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে শ্যামল উক্ত মামলার এজাহারনামীয় ২নং পলাতক আসামি বলে স্বীকার করে।তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!