পার্বত্য রাঙামাটিতে যুবলীগ নেত্রী দাবি করা মনিকা আক্তার দলের কোন কমিটিতে নেই।

0 ১৩৬

পার্বত্যজেলা রাঙামাটির বিভিন্ন মহল ও সংবাদ মাধ্যমে নিজেকে যুবলীগ নেত্রী দাবি করা রাঙামাটির এক মহিলা মনিকা আক্তার রাঙামাটি জেলা যুবলীগ ও রাঙামাটি যুব মহিলা লীগের কোন কর্মী নয় এবং পদ-ধারী কোন নেত্রী বা দলের কোন সদস্য নয় বলে জানিয়েছেন, রাঙামাটি জেলা যুব মহিলা লীগ।

রবিবার (৩০জানু) সন্ধায় রাঙামাটি জেলা যুব মহিলা লীগের সভাপতি রোকেয়া আক্তার ও সাধারণ সম্পাদক লেখিকা চাকমা’র এক স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এসব তথ্য জানায়।

বিবৃতিতে উল্লেখ করা হয়, কিছু দিন ধরে আমরা লক্ষ্য করছি যে, রাঙামাটির এক মহিলা বিভিন্ন মহল ও সংবাদ মাধ্যমে নিজেকে যুব মহিলা লীগের পরিচয় দিয়ে যাচ্ছে। একই সাথে কিছু অনলাইন নিউজ পোর্টাল তথা গণ্য মাধ্যমে নিজেকে যুব মহিলা লীগের পরিচয় দিয়ে মিথ্যা সংবাদ প্রচার করছে। যা আমাদের দৃষ্টি গোচর হয়েছে। বিষয়টি অত্যান্ত দু:খজনক।

বিৃবতিতে আরো বলা হয়, জৈনক মনিকা আক্তার রাঙামাটি জেলা যুব মহিলা লীগের নেত্রী তো দুরের কথা, তিনি রাঙামাটি জেলাসহ ১০ উপজেলার কোন ইউনিট কমিটিতেও নেই। সুতরাং কথিত যুবলীগ নেত্রী মনিকা আক্তারের কোন অপকর্ম বাংলাদেশ যুব মহিলা লীগ, রাঙামাটি শাখা বহন করবে না।

রাঙামাটি জেলা যুব মহিলা লীগ একটি সুশৃংখল ও শক্তিশালী ইউনিট। এখন পর্যন্ত সংগঠনের কোন দুর্নাম নেই, যা রাঙামাটির সুশীল সমাজ, সাংবাদিক সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ অবগত রয়েছেন। মহিলা যুবলীগকে জড়িয়ে বিভ্রান্তমূলক সংবাদ প্রচার না করার জন্য সাংবাদিকবৃন্দের প্রতি অনুরোধ জানান সভাপতি ও সাধারণ সম্পাদিকা।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!