ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের উদ্যোগে এল,জি,এস,পি ৩ এর অর্থায়নে গরীব ও অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন ও হায়দার নাসী উচ্চ বিদ্যালয়ে ল্যাপটব বিতরন

0 ২৩৬

ইকরামুল হাসানঃ বুধবার (৩ মার্চ)২০২১ দুপুর ১ টায় লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের উদ্যোগে এল,জি,এস,পি ৩ এর অর্থায়নে ইউনিয়নের অসহায়,গরীব মহিলাদের মাঝে সেলাই মেশিন এবং হায়দার নাসী উচ্চ বিদ্যালয়ে ল্যাপটব বিতরন করা হয়।

এল,জি,এস,পি ৩ এর অর্থায়নে সেলাই মেশিন বিতরণ করেন,হতদরিদ্র কর্মহীন নারীদের কর্মসংস্থান হবে বলে তারা বক্তব্য দেন।সেলাই মেশিন পেয়ে খুশি ফাঁসিয়াখালী ইউনিয়নের হতদরিদ্র মহিলারা।সেলাই মেশিন পেয়ে তাদের অনুভূতি প্রকাশ করে জানান,এল,জি,এস,পি ৩ এর অর্থায়নে সেলাই মেশিন দেয়ায় তা দিয়ে আয় করে ছেলে মেয়েদের পড়াশুনা করাবেন।

বিদ্যালয়ের প্রতিনিধিদের হাতে ল্যাপটপ তুলে দেন এল,জি,এস,পি ৩ প্রতিনিধি ও উপজেলা নির্বাহী অফিসার রেজা রশীদ।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জাকের হোসেন মজুমদার।সভায় আরো উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড মেম্বার মোঃ কামাল উদ্দিন ও সভায় পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এল,জি,এস,পি ৩ এর প্রতিনিধি ও লামা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রেজা রশীদ অন্যান্ন বক্তারা আশা করেন।সেলাই মেশিন দ্বারা মহিলারা আর্থিক ভাবে স্বাবলম্বী হবে।চাহিদা মিটিয়েও অর্থ সঞ্চয় করতে পারবে।তাদের ছেলে মেয়েদের লেখাপড়ার খরচ যোগাবে এবং কর্মসংস্থান হবে। তথ্যপ্রযুক্তির মাধ্যমে শহর অঞ্চলের মতো পাহাড়ি অঞ্চল পিছিয়ে থাকবে না।দেশ এগিয়ে যাচ্চে তথ্যপ্রযুক্তির মাধ্যমে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!