বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সুবর্ণজয়ন্তী সফল করার লক্ষ্যে মাইটভাঙ্গা ও সারিকাইত ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

0 ৫১০,৪২৫

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সুবর্ণজয়ন্তী সফল করার লক্ষ্যে মাইটভাঙ্গা ও সারিকাইত ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

গতকাল(৫ নভেম্বর)শনিবার সাউথ সন্দ্বীপ আবেদা ফয়েজ বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান।

মাইটভাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য আবদুর রহিম শিবলুর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সারিকাইত ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন।

প্রস্তুতি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইটভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মঞ্জুর মেম্বার,কাজী আরিফুর রহমান মেহেরাজ মেম্বার,আবুল মহসিন সেলিম মেম্বার,মাইটভাঙ্গা ইউনিয়ন এর ইউপি সদস্য, তাইজুল ইসলাম আরমান,মাইটভঙ্গা ইউনিয়ন এর ইউপি সদস্য আবুল কাশেম হায়দার,মাইটভাঙ্গা ইউনিয়ন এর ইউপি সদস্য,দিদারুল আলম মামুন, উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ারুল কবির ও উত্তর জেলা ছাত্রলীগের হীরা কাইসার।

সভায় বক্তব্য রাখেন মাইটভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম,সারিকাইত ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন,অর্থ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য দিদারুল আলম,আওয়ামী লীগের সদস্য ইয়াহিয়া খান মিলন মেম্বার,সারিকাইত ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মন্নান মেম্বার,সারিকাইত ইউনিয়ন আওমীলীগের অর্থ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য দিদারুল আলম,সারিকাইত ইউনিয়ন আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য ও সাবেক ইউপি সদস্য ইয়াহিয়া মিলন,উপজেলা যুবলীগ নেতা আরমান মেম্বার, সারিকাইত ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতাউল কাজেম,মাইটভাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইনুল কবির মুন্না,মাইটভাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি টুটুল চৌধুরী,সাউথ সন্দ্বীপ কলেজ ছাত্রলীগ নেতা তাহিন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সারিকাইত ও মাইটভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!