মহানগর গোয়েন্দা(উত্তর)বিভাগের অভিযানে ২৮টি চোরাই মোবাইল,১টি ডেস্কটপ কম্পিউটার ও আইএমইআই পরিবর্তন করার ডিভাইস সহ সংঘবদ্ধ চক্রের ০৭ সদস্য গ্রেফতার।

0 ১৭৬

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানে ২৮ (আঠাশ)টি চোরাই মোবাইল,০১(এক)টি ডেস্কটপ কম্পিউটার ও আইএমইআই পরিবর্তন করার ডিভাইস সহ সংঘবদ্ধ চক্রের ০৭ সদস্য গ্রেফতার।

মহানগর গোয়েন্দা(উত্তর)বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার(ডিবি-দক্ষিন) মোঃ দেলোয়ার হোসেন ও সহকারী পুলিশ কমিশনার(ডিবি-উত্তর)মোঃ কামরুল হাসান এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক(নিঃ)মোঃ মোক্তার হোসেন এর নেতৃত্বে বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে ১৫/০১/২০২২ খ্রিঃ তারিখ ১৭.৩০ ঘটিকার সময় কোতোয়ালী থানাধীন পুরাতন রেলস্টেশন সংলগ্ন বাইশ মহল্লা কবরস্থান সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই মোবাইল ক্রয় বিক্রয়ের সাথে জড়িত ১)মুহাম্মদ সোহেল উদ্দিন (৩০), ২)সাহাদাত হোসেন বাবলু (৩০),৩) মোঃ রফিকুল ইলসাম (৩৮), ৪) মোঃ সাইফুল (৩৩), ৫) মোঃ মানিক মিয়া (৪১) ও ৬) মোঃ মেরাজ গাজী (৪৬)’কে ১৯ (ঊনিশ) টি চোরাই মোবাইলসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্য মতে উক্ত ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মোঃ কামরুল হাসান’কে একই তারিখ ২০.৩০ ঘটিকার সময় কোতোয়ালী থানাধীন রিয়াজ উদ্দিন বাজারস্থ চৈতন্যগলি এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত হতে আরো ০৯ (নয়)টি চোরাই মোবাইল,০১(এক)টি ডেস্কটপ কম্পিউটার ও আইএমইআই পরিবর্তন করার ডিভাইস উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি’কে জিজ্ঞাসাবাদে জানায় যে, গ্রেফতারকৃত অপরাপর ব্যক্তিদের সহযোগিতায় নগরীর বিভিন্ন এলাকা হতে মোবাইল সমূহ চুরি করে।পরবর্তীতে ডিভাইসের সাহায্যে উক্ত চোরাই মোবাইল সমূহের আইএমইআই নাম্বার পরিবর্তন করে নগরীর বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। আইএমইআই নাম্বার পরিবর্তন করার ফলে উদ্ধারকৃত চোরাই মোবাইল সমূহের মালিকানা যাচাই কঠিন হয়ে পরে।গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সিএমপি’র কোতোয়ালি থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!