মহানগর যুবলীগ নেতা গোলাম সামদানী জনির নেতৃত্বে চট্টগ্রাম মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২২ সফল ও সার্থক করার লক্ষ্যে বর্ণাঢ্য র‍্যালি

0 ২০০,২৩২

মহানগর যুবলীগ নেতা গোলাম সামদানী জনির নেতৃত্বে চট্টগ্রাম মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২২ সফল ও সার্থক করার লক্ষ্যে বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম মহানগর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ সফল ও সার্থক করার লক্ষ্যে শ্লোগান দিয়ে বর্ণাঢ্য আনন্দ র‍্যালির আয়োজন করেছে সংগঠনের নেতাকর্মীরা।গতকাল বিকালে চট্টগ্রাম নগরীর হালিশহর বিডিআর মাঠ এলাকায় আয়োজিত র‍্যালিতে নেতৃত্ব দেন মহানগর যুবলীগ নেতা গোলাম সামদানী জনি।

গোলাম সামদানী জনির নেতৃত্বে উক্ত র‍্যালিটি হালিশহর বিডিআর মাঠে থেকে যাত্রা শুরু করে আই ব্লক হয়ে বিডিআর সিনেমা হল হয়ে ওয়াপদা মোড় হয়ে সরাসরি নয়া বাজার বিশ্বরোডে অবস্থান নেন।এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ সহ হাজার হাজার নেতাকর্মী র‍্যালিতে অংশগ্রহণ করেন।

বর্ণাঢ্য র‍্যালি শেষে গোলাম সামদানী জনি বলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২২ সফল ও সার্থক করার লক্ষ্যে আমাদের যা যা করণীয় সেটা মহানগর যুবলীগ করবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!