মাত্র ২ ঘণ্টায় উদ্ধার হলো ছিনতাই হওয়া মোবাইল ফোন 

0 ৬৩৫,৪৩৪

মাত্র দুই ঘণ্টার মধ্যে ছিনতাই চক্রের কাছ থেকে মোবাইল ফোন উদ্ধার করেছে ডবলমুরিং থানা পুলিশ।শুক্রবার(৪ আগস্ট)দিবাগত রাত ২ টার দিকে মোবাইলটি উদ্ধার করতে সক্ষম হয় থানা পুলিশের একটি টিম।যাবতীয় তথ্য উপাত্ত সংগ্রহ করে মোবাইলটি ও ছিনতাই কারীদের অবস্থান শনাক্ত করেন তারা।রাতে মোবাইলটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন পুলিশের দুই সদস্য।

গত শুক্রবার বিকেলে সিটি সার্ভিসের ৪ নম্বর রুটে চলাচল করা বাসযোগে মুরাদপুর থেকে আগ্রাবাদ যাচ্ছিলেন একটি জাতীয় পত্রিকার চট্টগ্রাম ব্যুরো অফিসের ষ্টাফ রিপোর্টার শৈবাল আচার্য্য।গাড়িটি চৌমুহনী মোড় পার হওয়ার সময় গাড়ির ভেতর থেকেই মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেওয়া হয়। ঘটনাটি সিএমপির উর্ধ্বতন কয়েকজন কর্মকর্তাকে জানানো হলে মোবাইল উদ্ধারে কাজ শুরু করে ডবলমুরিং থানা।রাত রাত পৌনে দুইটার দিকে ছিনিয়ে নেওয়া সেই মোবাইল ফোনটি ওসির কাছে হস্তান্তর করেন উদ্ধারকারী টিমের সদস্যরা।  

 

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)সাখাওয়াত হোসেন জানান,ভুক্তভোগী থানায় জিডি করার পর আমরা গুরুত্ব দিয়ে কাজ শুরু করি।কয়েকঘণ্টার মধ্যে ছিনতাইকারী দলের কয়েক সদস্যকে আটকের পর মোবাইলফোনটি উদ্ধার করা সম্ভাব হয়।  

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!