মিরসরাইয়ে ছাত্রলীগ কর্মী জুয়েল হত্যা মামলার আসামি গ্রেপ্তার।

0 ৪৫৫,৪৫৪

চট্টগ্রামের মিরসরাইয়ের মিঠানালা ইউনিয়নে জিয়াউল হাসান জুয়েল(২২)নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা মামলার এজাহারনামীয় ৪ নম্বর আসামি আবুল বশরকে(৬০)গ্রেপ্তার করেছে র‌্যাব।

রোববার(১০ ডিসেম্বর)রাতে চট্টগ্রাম নগরীর বন্দর থানাধীন কাজীপাড়া থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। এদিকে জুয়েল হত্যা মামলার প্রধান আসামি ইউনুসসহ আরও ৩ আসামি পলাতক রয়েছে।গ্রেপ্তার আবুল বশর মিরসরাই উপজেলার রাজাপুর এলাকার জালাল আহম্মদের ছেলে।

র‌্যাব জানায়,নিহত জিয়াউল হাসান জুয়েল মিরসরাই থানার মিঠানালা এলাকার আলমগীরের ছেলে। গত ২৮ নভেম্বর নিহত জুয়েলের সঙ্গে স্থানীয় আবুল বশর এবং অন্যান্য সহযোগীদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। পরদিন ২৯ নভেম্বর রাজাপুর নতুন রাস্তার মাথায় দোকানে চা খাওয়ার সময় বশর ও তার সহযোগীরা জুয়েলকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

এরপর ভুক্তভোগীর মরদেহ রাস্তার পাশে পানিতে ফেলে দিয়ে আসামিরা চলে যায়।এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও দুই থেকে তিন আসামির বিরুদ্ধে মিরসরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন,ঘটনার পর থেকে আবুল বশর পলাতক ছিলেন।রোববার বিশেষ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়।আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!