মিরসরাইয়ে ঈদে আজম উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ

0 ৪০০,০৯৯

মিরসরাইয়ে ঈদে আজম উদযাপন উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট ও ওয়ার্ল্ড হিউম্যানিটি রেভুলুশন মিরসরাই উপজেলা শাখার উদ্যোগে আনন্দ শোভাযাত্রা রবিবার সকালে বারইয়ারহাট গার্লস স্কুলের সামনে থেকে শুরু হয়ে গ্রীণ টাওয়ার প্রাঙ্গনে এসে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

আল্লামা ইমাম হায়াতের দিক নির্দেশনায় অনুষ্ঠিত শোভাযাত্রা ও সমাবেশে রেজাউল করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাওলানা জামশেদ আলম, মাওলানা বোরহান উদ্দিন,সিরাজ মিয়াজি,আব্দুর রহমান সুমন,নাসির উদ্দিন,সাইদুল ইসলাম সজিব,শরীফুল আলম,ছাইফুর রহমান আজাদ,হানিফ মিয়া,আনোয়ার হোসেন,নাসির উদ্দীন,আশ্রাফুল আলম,আব্দুল আওয়াল,শেখ সাইফুল ইসলাম,মিজানুর রহমান সহ সংগঠনের নেতৃবৃন্দ শতাধিক সম্মানিত পীর মাশায়েখ ওলামায়ে কেরাম,চিন্তাবিদ,গবেষক,শিক্ষকবৃন্দ সহ ধর্মপ্রাণ জনসাধারণ এতে উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন,দয়াময় আল্লাহ তাআলার সর্বোচ্চ রহমত রূপে সমগ্র মানবমন্ডলীর জন্য সত্যের আলো ও মুক্তির উৎস এবং সকল গুন-জ্ঞান সকল কল্যাণের মূল হিসেবে দুনিয়ায় প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শুভাগমন দয়াময় আল্লাহ তাআলাকে পাওয়ার পরম শোকরিয়া সর্বোচ্চ ঈদ ঈদে আজম।

বক্তারা আরো বলেন,প্রাণাধিক প্রিয়নবী প্রদত্ত ঈমানী জীবন এবং মানবতার রাষ্ট্র ও মানবতার দুনিয়া খেলাফতে ইনসানিয়াত প্রতিষ্ঠার লক্ষ্যে সত্য ও মানবতার উৎস ঈদে আজম উদযাপন করার আহ্বান জানান।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!