মিলাদ ও দোয়ার মাধ্যমে যাত্রা শুরু করলেন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রাজু।

0 ২৯৯

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার আওতাধীন ১২ নং চরশাহী ইউনিয়নে নবনির্বাচিত জাহাঙ্গীর আলম রাজু আজ সকাল ১১ ঘটিকায় ইউনিয়ন পরিষদ কায্যালয়ে মিলাদ ও দোয়ার মাধ্যমে যাত্রা কার্যক্রম শুরু করেন।

উক্ত দোয়া অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ১২ নং চরশাহী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোশাররফ হোসেন,সভা পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রিংকু এবং সকল ইউ,পি,সদস্য মহিলা সদস্যা গণ।

এতে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম মিয়াজি,সাবেক ছাত্র নেতা জাহাঙ্গীর আলম,সাবেক থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মোরশেদ আলম,ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম রিয়াজ,লক্ষ্মীপুর জেলা মুক্তিযোদ্ধা মঞ্চ এর সোহেল,সদর পুর্ব ছাত্র লীগের যুগ্ম আহবায়ক মাকছুদুল হাসান রোমান সহ, ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত দোয়া অনুষ্ঠানে চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রাজু বলেন আপনাদের দোয়া ও সহযোগিতায় আমার যাত্রা শুরু করতে যাচ্ছি তাই আমি বলতে চাই আপনারা আমাকে যোগ্য মনে করে নির্বাচিত করেছেন এবং ইউনিয়নের উন্নয়ন মূলক কাজ করার জন্য তাই আমি আপনাদের কথা রাখবো।

আজ আপনারা ও আমার কিছু কথা রাখবেন,যেকোন সমাজে সন্ত্রাস চাঁদাবাজি ও মাদক বিক্রি বা সেবন চলবে না,আপনার সন্তান কোথায় যায় কি করে তা আপনি খেয়াল রাখবেন,সমাজে কোনপ্রকার বিশৃঙ্খলা তা করবেন না।এ কাজগুলো করলে আমি কাউকে ছাড় দিবোনা,ভালো কাজ করেন আমি সহযোগিতা করবো।

মনে রাখবেন আমি যেহেতু এ ইউনিয়নের চেয়ারম্যান তাই এই ইউনিয়নের সকল মানুষ আমার আপনজন। ইউনিয়নের প্রতিটি নাগরিক আমার কাছে সমান।আমি কোন অন্যায় কে প্রশ্রয় দেবো না।এ কথা গুলো সবাই মনে রেখে চলবেন ও কাজ করবেন।আল্লাহ সবাইকে ভালো রাখুক সুস্থ রাখুন।

দোয়া শেষে সবাইকে মিষ্টিমুখ করান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রাজু বিদায়ী দিলেন ও অফিসিয়াল কার্যক্রম শুরু করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!