মেয়েকে হারিয়ে বাবার আহাজারি

0 ২৬৮,৮৮৬

চট্টগ্রামের বায়েজিদ-ফৌজদারহাট লিংক রোডে বাবার মোটরসাইকেলে কলেজে যাওয়ার পথে লরির ধাক্কায় ফাতেহা জাহান জেভা নামে এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।নিহত ফাতেহা জাহান জেভা(১৮)নগরীর এনায়েত বাজার মহিলা কলেজের শিক্ষার্থী ও সীতাকুণ্ডের কালুশাহ নগর ফৌজদার বাড়ির ফারুকের মেয়ে।শনিবার(২৩ জুলাই)দুপুর দুইটায় বায়েজিদ-ফৌজদারহাট লিংক রোড়ের ৩ নং ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।তবে প্রত্যক্ষদর্শীরা মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়া গাড়িটি বিএসআরএম এর দাবি করলেও পুলিশ বিষয়টি বলছে,এটি একটি কাভার্ডভ্যান।গাড়িটি কোন শিল্প গ্রুপের কিনা জানা যায়নি।

জানা যায়,দুপুর দুইটায় মেয়েকে নিয়ে বায়েজিদ লিংক রোড ধরে এনায়েত বাজার মহিলা কলেজে যাচ্ছিলেন ফারুক।গুড়ি গুড়ি বৃষ্টি থাকায় বায়েজিদ লিংক রোড়ে পাহাড় ধসে সড়কে এসে পড়ে।এতে সড়ক কর্দমাক্ত হয়ে যায়।ঝুঁকি বুঝতে পেরে ফারুক মেয়েকে নিয়ে সড়কের পাশে ধীর গতিতে যাচ্ছিলেন।এসময় বিএসআরএম এর দ্রুতগামী একটি লরি তাদেরকে ধাক্কা দিলে ফাতেহা জাহান জেভা সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

এরপর মেয়েটির বাবা ফারুক প্রত্যক্ষদর্শীদের জড়িয়ে ধরে আহাজারি করতে থাকেন।মেয়ে হারিয়ে তিনি বলতে থাকেন,আমার স্ত্রী দেখলে সে-ও মারা যাবে,ওই গাড়িটি আমি পুড়িয়ে ফেলব।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক তৌহিদুল করিম একুশে পত্রিকাকে বলেন,কাভার্ডভ্যানের ধাক্কায় মেয়ে ছিটকে সড়কে পড়ে।আর বাবা সড়ক বিভাজকে পড়েন।ঘটনাস্থলেই মেয়েটির মৃত্যু হয়।ঘাতক কাভার্ডভ্যানটিকে আটক করা যায়নি।আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন,গাড়িটি বিএসআরএম এর কিনা জানতে পারিনি।আমরা পরে গিয়েছি সেখানে।যতটুকু জানি একটি কাভার্ডভ্যান ধাক্কা দিয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!