যশোরে আইজিপি কাপ জাতীয় কাবাডি প্রতিযোগিতা অনুর্ধ্ব-১৯ উদ্বোধন

0 ১০১

হাফিজুর শেখ যশোরঃ যশোর জেলা পুলিশের আয়োজনে আইজিপি কাপ জাতীয় কাবাডি (বালক ও বালিকা) অনুর্ধ্ব -১৯ কাবাডি প্রতিযোগিতা-২০২১ জেলা পর্যায়ে শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার ২৯ নভেম্বর সকাল ১১ টায় যশোর বাদশা ফয়সাল ইসালামী ইনষ্টিটিটিউট মাঠে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা পুলিশের আয়োজনে আইজিপি কাজ জাতীয় কাবাডি (বালক ও বালিকা) শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রলয় কুমার জোয়ারদার।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পড়াশুনার পাশাপাশি খেলাধূলার প্রয়োজনীয়তা অপরিসীম, তেমনিভাবে সমাজ থেকে মাদক ও সন্ত্রাস র্নিমূলে এটি গুরুত্বপূর্ন ভূমিকা রাখে।
তিনি বলেন, তোমাদের মধ্যে থেকেই আগামীতে দেশ পরিচালনার নেতৃত্বে থাকবে। পুলিশ সুপার বলেন, আমাদের আইজিপি মহোদয় বিভিন্সন সময বাংলাদেশ পুলিশের প্রতিটি ইউনিটকে এ ধরনের টুর্ণামেন্টের আয়োজন করতে নির্দেশনা প্রদান করেন।
তিনি উপস্থিত সকলকে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদকের পক্ষে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখে ন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সদস্য এসএম ইয়াকুব আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল বেলাল হোসাইন, জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ, খেলোয়াড়বৃন্দ,সাংবাদিকবৃন্দ, আগত দর্শকবৃন্দসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদর অফিসার ও ফোর্স।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!