যোগ্যতার কাতারে সহেল রানার নাম সবার মুখে মুখে।

0 ২১৩

লক্ষ্মীপুর জেলা ব্যুরো প্রধানঃ লক্ষ্মীপুর জেলা চন্দ্রগঞ্জ থানাধীন ১৩ নং দিঘলী ইউনিয়ন ৫ নং ওয়ার্ড হইতে জনগণের মনোনীত মেম্বার পদপ্রার্থী সহেল রানার নাম সবার মুখে মুখে শুনা যাচ্ছে।তিনি সকলের অন্তরে স্থান করে নিয়েছেন তার নিজের যোগ্যতায়।নির্বাচনের আগেই ওয়ার্ডে অনেক উন্নয়ন মূলক কাজ করেছেন নিজ অর্থায়নে।

জামাল দপ্তরী বাড়ির রাস্তা সলিং,হিদরাম বাড়ির রাস্তা সলিং,দুলা হাজী রাস্তা সংস্কার,মিয়া বাড়ির রাস্তা সংস্কার,পালোয়ান বাড়ির মসজিদের রাস্তা সংস্কার, ভুইয়া বাড়ির সংলগ্ন রাস্তা সংস্কার।এসব উন্নয়ন মূলক কাজের কারনে সকল ভোটারের কাছে সহেল রানা যোগ্য প্রার্থী হিসাবে এক নাম্বারে উঠে এসেছে বলে জানা যায়।

বিচার সালিশে ও পিছিয়ে নাই এই সহেল রান।ন্যায়,নীতি সম্পন্ন একজন মানুষ।৫ নং ওয়াডের, জনগনের সাথে কথা বললে তারা জানান আমাদের এলাকায় একজন দক্ষ ও যোগ্য প্রার্থী পেয়েছি। নির্বাচনের আগেই এতো গুলো উন্নয়ন মূলক কাজ করেছে যিনি।নির্বাচিত হলে তো আরো বেশি কাজ করবে।তাই আমরা তাকেই ভোট দিয়ে মেম্বার হিসাবে নির্বাচিত করবো।এমন লোকেই মেম্বার হওয়া দরকার।আমাদের বিপদে আপদে ও সহেল রানাকে কাছে পেয়েছি।

সহেল রানার সাথে কথা বললে তিনি বলেন,আমি প্রার্থী হয়েছি জনগনের সেবা করার জন্য।আমি আমার এলাকার জনগনকে অনেক ভালোবাসি তাই জনগণ যদি আমাকে সুযোগ দেয় ও আমাকে নির্বাচিত করে তাহলে আমি ৫ নং ওয়ার্ড কে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।আর এলাকায় উন্নয়ন মূলক কাজ ও করবো ইউনিয়ন পরিষদের বরাদ্দের বাহিরেও নিজ অর্থায়নেও করবো।

গত করোনা কালীন সময়ে অনেক পরিবারকে ত্রান ও সাহায্যে দিয়ে সহযোগিতা করেছি,এখনো করতেছি, সামনে ও করবো।তাই সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!