রেস্টুরেন্টে বসে লিটনের ব্যাটিং দেখলেন তামিম ইকবাল

0 ৫১০,০৭১

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে যেতে সতীর্থরা অ্যাডিলেডে লড়ছে।ওয়ানডে অধিনায়ক তামিম কি আর বসে থাকতে পারেন? টেলিভিশনের পর্দায় সতীর্থদের সমর্থন দিতে গুলশানের এক রেস্টুরেন্টে উপস্থিত ছিলেন তামিম।

বাংলাদেশের বোলিংয়ের ইনিংসের কিছু অংশ ছাড়াও বৃষ্টির আগ পর্যন্ত খেলা দেখে গুলশান ত্যাগ করেন ওয়ানডে অধিনায়ক।আজ অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত বিশ্বকাপে একমাত্র সিনিয়র হিসেবে দলে আছেন কেবল সাকিব আল হাসান।ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন।

তামিমের পর মুশফিকুর রহিমও টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন।আর মাহমুদউল্লাহ বাদ পড়েছেন অফফর্মের কারণে।আগামী ডিসেম্বরে ভারতের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজের প্রস্তুতি নিচ্ছেন তিন অভিজ্ঞ ক্রিকেটার।আজ বুধবার ভারত ও বাংলাদেশের মধ্যকার ম্যাচটি বাংলাদেশ সময় দুপুর দুইটায় মাঠে গড়িয়েছে।

ভারতের ইনিংসের অর্ধেক শেষ হওয়ার পর গুলশানের স্থানীয় এক হোটেলে যান তামিম।প্রায় ঘণ্টা দেড়েকের মতো উপস্থিত থেকে বাংলাদেশের খেলা উপভোগ করেছেন।পাশাপাশি উপস্থিত ক্রিকেটপ্রেমীদের সঙ্গে আড্ডায় সময়ও কাটিয়েছেন।সেলফি,ছবি,অটোগ্রাফ-সবকিছুর আবদার মিটিয়েছেন এই ওপেনার।

অ্যাডিলেডে বৃষ্টির নামার আগ পর্যন্ত বাংলাদেশ দল ৭ ওভারে সংগ্রহ করেছে ৬৬ রান।জয়ের জন্য ৭৮ বলে সাকিবের দলের প্রয়োজন ১১৯ রান।বৃষ্টির কারণে খেলা না হলেও সমস্যা নেই।বাংলাদেশ বৃষ্টি আইনে এগিয়ে আছে ১৭ রানে।সব মিলিয়ে ম্যাচের পুরো নিয়ন্ত্রণ বাংলাদেশের হাতেই।

বৃষ্টি শুরু হওয়ার পরই তামিম গুলশান ত্যাগ করেছেন বলে জানা গেছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!