র‌্যাব-৭,চট্টগ্রাম ০৩ টি ওয়ান শুটারগান,০৮ রাউন্ড কার্তুজ ও অন্যান্য দেশীয় অস্ত্র উদ্ধারসহ বাঁশখালী থেকে অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ সাহাব উদ্দিনকে আটক করেছে।

0 ৯৮,৭১৯
র‌্যাব-৭,চট্টগ্রাম ০৩ টি ওয়ান শুটারগান,০৮ রাউন্ড কার্তুজ ও অন্যান্য দেশীয় অস্ত্র উদ্ধারসহ বাঁশখালী থেকে অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ সাহাব উদ্দিনকে আটক করেছে।গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন হালিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ০৩ টি ওয়ানশুটারগান,০৮ রাউন্ড কার্তুজ, ও অন্যান্য দেশীয় অস্ত্র উদ্ধারসহ ০১ জন সন্ত্রাসীকে গ্রেফতার করে।গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সাহাব উদ্দিন(৪০),পিতা- মৃত সামসু মিয়া, সাং- সরল, থানা- বাঁশখালী, জেলা- চট্টগ্রাম বলে জানা যায়।
প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের কার্যক্রম করে আসছে।
উল্লেখ্য যে, আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায় ০১ টি মামলা রয়েছে।র‌্যাবের এ অভিযানে অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার করায় স্থানীয় লোকজন সন্তোষ প্রকাশ করে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!