লক্ষ্মীপুরে এক মহিলার খন্ডিত লাশ উদ্ধার

0 ৫০৬,৭১৬

লক্ষ্মীপুরে এক মহিলার খন্ডিত লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর মডেল থানা।গতকাল ২৪ এপ্রিল লক্ষ্মীপুর পৌরসভার ১২নং ওয়ার্ড সড়ক ও জনপথ কোয়াটারে এমন ঘটনা ঘটে।জানা যায় ঈদুল ফিতর উপলক্ষে মমতাজ বেগম গ্রামের বাড়ি ১৮নং কুশাখালী ইউনিয়ন গোরারবাগ গ্রামে যায় ঈদ করার জন্য। ঈদ শেষে ২৪শে এপ্রিল সোমবার বিকেলে লক্ষ্মীপুরে আসেন বড় ছেলেকে নিয়ে।

বড় মা মমতাজ বেগমকে বাসায় রেখে গুরতে যায়। রাত আনুমানিক ১১টায় বাসায় এসে ঘরে তালা বদ্ধ দেখে মাকে ফোন দেয়,মায়ের ফোন বদ্ধ পেয়ে, বোনকে ফোন দেয়,বোন বলে আশেপাশে কাহারো বাসায় আছে হয়তো।

পরে বড় ছেলে ঘরের জানালা দিয়ে উকি মেরে দেখে মেজেতে রক্ত ও মাংসের টুকরো তখন সে চিৎকার করে।চিৎকার শুনে আশেপাশে থেকে লোকজন এসে পুলিশকে ফোন করে।

খবর পেয়ে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ ও মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোছলে উদ্দিন ঘটস্থল তদন্ত করেন এবং তালা ভেঙ্গে ভিতরে ঢুকে মৃত মমতাজের খণ্ড-বিখণ্ড লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠান।

পরে লাশ দাফনের জন্য গ্রামের বাড়িতে পাঠিয়ে দেন।মমতাজ বেগমের স্বামী মৃত আব্দুল মতিন।তিনি সড়ক ও জনপথ বিভাগে চাকরি করতেন।

লক্ষ্মীপুর মডেল থানা ওসি মোসালাউদ্দিনের সাথে কথা বললে তিনি জানান,মার্ডারের এখনো কোনো রহস্য উদঘাটন হয়নি,তদন্ত চলমান।অচিরেই আমরা রহস্য উদ্ঘাটন করে প্রকৃত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।পুলিশ সুপার মহোদয় মোঃ মাহফুজ্জামান আশরাফ এর দিক নির্দেশনা মোতাবেক কাজ চলছে।

তিনি আরো জানান,অপরাধের হাত যত লম্বাই হোক না কেন, আইনের হাত তারচেয়েও বেশি লম্বা এপর্যন্ত অপরাধ করে কেউ আইনের হাত থেকে পার পায়নি,এটাও পার পাবে না।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!