সন্দ্বীপে জাতীয় পার্টি নেতার বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় জাতীয় পার্টি চেয়ারম্যান এর ক্ষোভ প্রকাশ

0 ৩০০,৫৩০

জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য,সন্দ্বীপ উপজেলা জাতীয় পার্টি সভাপতি ও হরিশপুর ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান এম এ ছালাম এর সন্দীপের বাড়িতে সন্ত্রাসী হামলা ও হত্যার হুমকির ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।

আজ এক বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন,গেলো মাঝ রাতে ২৫ থেকে ৩০ জনের সন্ত্রাসী বাহিনী যেভাবে হামলা চালিয়েছে তা পৈশাচিক ঘটনা।গুলি করে ত্রাসের রাজত্ব সৃষ্টি করে যেভাবে বাড়ি-ঘরে ভাঙচুর করেছে তা সভ্য সমাজে বেমানান।আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যখন এম এ ছালাম জাতীয় পার্টিকে সংগঠিত করছে তখন ন্যাক্কারজনক এমন হামলা ও হত্যার হুমকীতে দেশের রাজনৈতিক পরিস্থিতি অস্থিতিশীল করে তুলবে।

সন্ত্রাসী হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের মুখোমুখি করতে আইন শৃংখলা রক্ষা বাহিনীর সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

উল্লেখ্য যে,সন্দ্বীপ উপজেলা জাপা সভাপতি ও হরিশপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এম এ ছালামের বাড়িতে ৩১শে জুলাই রাত সাড়ে ১২টার দিকে এ সন্ত্রাসী হামলা হয় বলে জানা গেছে।

‘আগামী কাল তুই যদি বাড়ী থেকে না যাইস তা হলে তুকে এই পেট্রোল দিয়ে জালিয়ে দেব’ এমনই একটি লেখা সম্বলিত পেট্রোল ভর্তি বাজারের থলেতে জীবন নাশের হুমকি ও সন্ত্রাসী হামলা করছে চট্টগ্রাম জেলার সন্দ্বীপের হরিশপুর ইউনিয়নের জাতীয় পার্টির কেদ্রীয় নেতা ও সাবেক চেয়ারম্যানের বাড়িতে একদল অজ্ঞাত সন্ত্রাসী বাহিনী।

এ সময় হামলাকারীরা জাপা নেতা ও সাবেক চেয়ারম্যানকে বাড়ি ছাড়ার নির্দেশ ও হত্যার হুমকি দেয়।ঘরর দরজার সামনে পেট্রোল রাখা বোতল মোড়ানো থলেতে লিখে একদিনের মধ্যে বাড়ি থেকে না গেলে মেরে ফেলার হুমকি দন।২৫/৩০জন সন্ত্রাসী বাড়ীর মেইন গেইট ভেঙে ভিতরে ঢুকে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে সন্ত্রাসী হামলা ও আসবাবপত্র ভাংচুর করে।সন্ত্রাসীরা এসময় তার পরিবারকে বাড়ী ছাড়ার ও হত্যার হুমকি দেয়।পরে ঘরের দরজার সামনে পেট্রোলের বোতল রেখে একদিনের মধ্যে বাড়ি ছাড়ার হুমকি দিয়ে যায়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!