সন্দ্বীপে জাসদের উদ্যোগে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

0 ৫৬৫,৪৫৪
২৮ শে জুন কুমিরা ঘাটে অনাকাঙ্ক্ষিত ঘটনায় নয়জন যাত্রীর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার, নিরাপদ নৌ-যোগাযোগ নিশ্চিত করন ও গাছুয়া আমীর মোহাম্মদ ফেরিঘাটের কাজের অনিয়মের প্রতিবাদে জাসদ সন্দ্বীপ উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও ডিসি এসপিকে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তা সম্রাট খীসা ও অফিসার্স ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম এর মাধ্যমে উক্ত স্মারকলিপি প্রদান করা হয়েছে।
১০ জুলাই সকালে উপজেলা কমপ্লেক্স গেইটে অনুষ্ঠিত মানব বন্ধনে সভাপতিত্ব করেন জাসদ সন্দ্বীপ উপজেলা স্ট্যান্ডিং কমিটির আহব্বায়ক আবুল কাশেম মাহমুদ,সভা সঞ্চালনা করেন সন্দ্বীপ উপজেলা জাসদের সাধারন সম্পাদক ডাঃ আতাউল হাকিম।শুরুতে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি নুরুল আকতার।
আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সন্দ্বীপ অধিকার আন্দোলনের সভাপতি হাসানুজ্জামান সন্দ্বীপি,সাংবাদিক চারু মিল্লাত,জাসদ নেতা মেসবাহ উদ্দিন সেলিম,মোঃ সেলিম সওদাগর,সাংবাদিক পুস্পেন্দু মজুমদার,এম এন হুদা,মাসুক চৌধুরী মোঃ জব্বর সহ আরো অনেকে।এরপর স্বরলিপি প্রদান করা হয়।
মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন,সেদিন সাধারণ যাত্রীদের ওপর হামলা করে বেআইনিভাবে আটক আইন বহির্ভূত।সুতরাং মামলা প্রত্যাহার না করা হলে আমরাও অনতিবিলম্বে যাত্রীদের হয়রানি ও মারধরের অপরাধে আইনি ব্যবস্থায় যাবো।পাশাপাশি রাজপথে বৃহত্তর আন্দোলনের কর্মসুচী ঘোষনা করবো।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!