সন্দ্বীপে দোকানদারের বসতঘরের বাইরে তালা দিয়ে দোকান চুরি

0 ৬৮৭,৯৮৮

চট্টগ্রামের সন্দ্বীপ পৌরসভার সেনেরহাট এলাকায় একটি রড-সিমেন্ট ও মুদি দোকানে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। দোকানটির ঠিক পেছনেই মালিকের বাড়ি। মালিকের ঘরের দরজার বাইরে থেকে তালা বদ্ধ করে দোকানটিতে ঢুকে সঙ্ঘবদ্ধ চরের দল।

চোরেরা দোকানের লোহার সিন্দুক ভেঙ্গে তিন লাখ টাকা লুট করে।
গতকাল সোমবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে সেলিম এন্ড সন্স নামে দোকানের মালিক এটিএম সেলিম।

ঘটনার খবর পেয়ে সন্দ্বীপ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সম্প্রতি সন্দ্বীপে বিভিন্ন স্থানে চুরির ঘটনা বেড়ে চলেছে। পুলিশ ঘটনায় জড়িত চোরদের ধরতে উদাসীন।

ভুক্তভোগী এটিএম সেলিম প্রথম আলোকে বলেন, প্রতিদিনের মতো তারা রাতে ঘুমিয়ে পড়েছিলেন। রাত তিনটার দিকে হঠাৎ একটা শব্দ শুনতে পান। চোর সন্দেহে ঘর থেকে দৌড়ে বের হওয়ার চেষ্টা করেন তিনি। কিন্তু চোরেরা আগে থেকেই তার ঘরের দরজা বাইরে থেকে তালাবদ্ধ করে রাখে। ফলে অনেক চেষ্টা করেও বেরোতে পারেননি। পরে ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করেন। স্থানীয় বাসিন্দারা আসার আগেই চোরেরা তার দোকানের লোহার লকার ভেঙ্গে তিন লাখ টাকা নিয়ে যান। ঘটনার আধা ঘন্টা পর পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে। আজ দুপুর একটার দিকে সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে তাকে থানায় অভিযোগ দিতে বলেন।

এটিএম সেলিম আরো বলেন, সন্দ্বীপে প্রতি রাতে ১২ টার পর থেকে বিদ্যুৎ চলে যায়। বিদ্যুৎ আসে সকালের দিকে। ফলে চোরেরা সহজেই চুরি করতে পারে।

ঘটনা সত্যতা নিশ্চিত করে সন্দ্বীপ থানার ওসি শহিদুল ইসলাম বলেন, শীতে সন্দ্বীপে চুরির ঘটনা কিছুটা বাড়ে। এই শীতেও দু-একটা ঘটনা হয়েছে। গতকালের এই চুরির ঘটনাটি ভুক্তভোগী পরিবার মামলা দিতে চাইলে তারা মামলা নেবেন। চোরদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!