সন্দ্বীপে বেড়েছে চুরির ঘটনা,পুলিশ চোর খুঁজে পাচ্ছে না

0 ৬৮৮,০৩৩

চট্টগ্রামের সন্দ্বীপে চুরির ঘটনা বেড়ে চলেছে। গত এক সপ্তাহে অন্তত ২৩ টিরও বেশি দোকানপাটে চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।তবে ভুক্তভোগীর পরিবার থানায় কোন অভিযোগ দায়ের করেনি।

কয়েকটি দোকানে চুরি হওয়ার ঘটনা স্বীকার করলেও বড় ধরনের কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে দাবি করেছে পুলিশ। খুব কম সময়ের মধ্যে চোর চক্রটিকে ধরার চেষ্টা করছেন বলে জানায় পুলিশ।

স্থানীয় সূত্র জানিয়েছে, গত মঙ্গলবার দিবাগত রাতে দক্ষিণ সন্দ্বীপের জনতা মার্কেট ৫টি, মগধরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সরকারি পুকুর পাড় ও আদর্শ মার্কেট একসঙ্গে ১০টি দোকানে চুরির ঘটনা ঘটে। পরদিন বুধবার দিবাগত রাতে সারিকাইত ইউনিয়নের শিবের হাটের দক্ষিণ মাথা থেকে বলির পোল পর্যন্ত ৮টি দোকানে চুরির ঘটনা ঘটে। চোরের দল দোকানের ক্যাশবাক্স ভেঙ্গে টাকা-পয়সাসহ মূল্যবান পণ্য সামগ্রী নিয়ে যায়। তবে এই ঘটনায় থানায় কেউ চুরির মামলা দায়ের করেনি।
সিসি ক্যামেরা থেকে স্থানীয়রা জানিয়েছে, চোরের দলের সদস্যদের প্রত্যেকের মুখ কালো কাপড়ে বাধা ছিল। ফলে চেহারা বুঝা যাচ্ছিল না।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, জনতা মার্কেট ও শিবের হাটের দক্ষিণ মাথায় সব মিলিয়ে সাত থেকে আটটি দোকানে চুরির ঘটনা ঘটেছে বলে খবর পেয়েছেন তিনি। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। সবগুলো দোকানে একই কায়দায় চুরি করেছে চোরের দল। কারো দোকানে ক্যাশ বাক্সে হয়তো ৫০০ থেকে ৭০০ টাকা ছিল। ওই টাকাগুলো নিয়ে গেছে চক্রটি। চক্রটিকে ধরার অভিযান অব্যাহত আছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!