সন্দ্বীপে নজির বিহীন উপস্থিতি নিয়ে যুব নেতা মিজানুর রহমানের উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত।

0 ৮৭৫,৫৫৪

সন্দ্বীপে “মার্চ ফর স্মার্ট বাংলাদেশ” শ্লোগানকে সামনে নিয়ে উন্নয়ন শোভাযাত্রা করেছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও মাঈটভাঙা ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজান।তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৩(সন্দ্বীপ)আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

১৫ অক্টোবর(রবিবার)সকাল দশটায় শোভাযাত্রা এনাম নাহার নিশি এগ্রো খামার শুরু হয়ে উপজেলা কমপ্লেক্স এসে শেষ হয়।পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সহ-সভাপতি ও মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজান।

বক্তব্যে তিনি বলেন,শেখ হাসিনা সরকার আছে বলেই দেশের এতো উন্নয়ন হয়েছে।মাননীয় প্রধানমন্ত্রী সন্দ্বীপের উন্নয়নের প্রতিশ্রুতি রক্ষা করেছেন।তিনি ২০১২ সালে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী সাবমেরিন ক্যাবলের মাধ্যমে সন্দ্বীপকে বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন,দেলোয়ার খা সড়ক পাকা করেছেন,নতুন জাহাজ দিয়েছেন,টেকসই বেড়িবাঁধ নির্মাণ করার বরাদ্দ দিয়েছেন।সন্দ্বীপের এই উন্নয়নকে অব্যাহত রাখতে তিনি সবার কাছে নৌকা প্রতীকে ভোট চান।

তিনি আরো বলেন,নেত্রী যদি আমাকে মনোনয়ন দেন তবে আমি সন্দ্বীপের উন্নয়নের সমবন্টন নিশ্চিত করবো।স্বাস্থ্য সেবা,নিরাপদ নৌ যাতায়াতে যেসব সমস্যাগুলো রয়েছে সেগুলোর নিরসনে কাজ করে যাবো।

সকাল দশটা থেকে বিভিন্ন পরিবহনে সন্দ্বীপের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মী ও সমর্থকেরা এসে নিশি এগ্রো খামার মাঠে জমায়েত হয়।সকাল সাড়ে এগারোটায় বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে সন্দ্বীপ টাউনের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এসময় উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মাস্টার মৌলভী গোলাম তোয়াহা,সারিকাইত ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সিরাজ উদ্ দোলা, মাইটভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান,গোলাম কিবরিয়া মঞ্জুর,ইয়াহিয়া মিলন,দিদারুল আলম মেম্বার,আবু কাউছার,স্বপন নাগ,কামাল উদ্দিন,সোহেল মেম্বার,উপজেলা যুবলীগের সহ-সভাপতি কাজী ফোরকান উদ্দিন, সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান,আনোয়ারুল কবির,দেলোয়ার হোসেন,আবদুর রহিম শিবলী, আইনুল কবির মুন্না,উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি শামসুল আলম,নারী নেত্রী ও সংগঠক স্বপ্না মেম্বার,রিনা বেগম,উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হীরা কায়সার,সালাউদ্দিন আরমানসহ বিভিন্ন অংগ সংগঠন ও ব্যবসায়ী ও পেশাজীবি সহ প্রায় দশ হাজার মানুষ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!