সন্দ্বীপে যানজট নিরসনে পিক আওয়ারে মালামাল লোড-আনলোড করা যাবে না- ওসি সন্দ্বীপ থানা।

0 ৫০৬,৬০৫

দ্রব্যমূল্যের অতিরিক্ত মুনাফা রোধ,যানজট নিরসন ও ব্যবসায়ীদের নিরাপত্তা নিয়ে মতবিনিময় সভা করলো সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম।গতকাল ২ এপ্রিল রবিবার উপজেলা কমপ্লেক্স এলাকার ব্যবসায়ীদের নিয়ে এ সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় সন্দ্বীপ থানার ওসি শহীদুল ইসলাম বলেন,মুসলমানদের পবিত্র রমযানের দিকে খেয়াল রেখে অতিরিক্ত মুনাফা করবেন না।সরকার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে অত্যন্ত কঠোর অবস্থানে আছে।তাই এ বিষয়ে তেমন কোন তথ্য পেলে আমরা আইনগত ব্যবস্থা নেবো ব্যবসায়ীর বিরুদ্ধে।

তিনি তার বক্তব্যে আরও বলেন,ঈদ উপলক্ষে অনেক সময় বখাটের উৎপাত ও চাঁদাবাজি হয়।এমন কোন বিষয় থাকলে সরাসরি আমাকে জানাবেন।এছাড়া যানজট নিরসনে অফিস আওয়ারে মালামাল লোড-আনলোড না করার নির্দেশ দেন তিনি।সরেজমিনে যানজট প্রত্যক্ষ করে এ ঘোষনা দিয়েছেন তিনি জানিয়েছেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হারামিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন,কমপ্লেক্স ব্যবসায়ী কমিটির সভাপতি শাহ আকবর হেলাল প্রমুখ।এসময় উপজেলা কমপ্লেক্স এলাকার সকল ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

সভা শেষে সন্দ্বীপ থানার ওসি শহীদুল ইসলাম হারামিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!