সন্দ্বীপে সদ্য বিবাহিত আসিফের আত্মহত্যা

0 ৫০৭,০৬৯

সন্দ্বীপ উপজেলার গাছুয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে কালামিয়া মাঝির বাড়ির সাবেক ওয়ার্ড ইউপি সদস্য আফছার মেম্বারের বড় ছেলে আসিফ মাহমুদ(২১)এর আত্বহত্যার খবর পাওয়া গেছে।১৪ই ডিসেম্বর বুধবার সন্ধ্যা ৭.৩০ মিনিট গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে বলে জানা গেছে।

বাড়ির সামনে আসিফ বাবার সাথে একটি চা ও মুদি দোকান করতো।আত্মহত্যার বর্ণনায় জানা যায় সন্ধ্যার পরে তার স্ত্রীর মোবাইলে এমবি নেই, মোবাইলে দুই জিবি এমবি ভিডিও দেখে শেষ করে ফেলেছে,এমবির জন্য আসিফ কে বললে আসিফ বলে মোবাইলে এখনো দুই জীবি আছে,আর এটা বলার পর তার স্ত্রী দোকানে আসলে আসিফ ঘরে গিয়ে স্ত্রীর সাথে বাক বিতন্ডা করে,ঘরে থেকে যায়।

এশার নামাজের সময় হলে আসিফের মা তার রুমে দরজা ফাঁক করে দেখতে পান আসিফ ঘামছা বেড়ানো ঝুলে আছে,সাথে সাথে সবাই চিৎকার শুরু করে,দ্রুত সন্দ্বীপ উপজেলা গাছুয়া ৫০ শয্য বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত তাকে ডাক্তার মৃত বলে ঘোষনা করে।

আসিফ গত দুই মাস আগে বিবাহ করে,আগামী মাসে সে প্রবাসে যাওয়ার কথা ছিল,ইতিমধ্যে তার ভিসাও এসেছে,আসিফরা দুই ভাই।সংসারে বড় সন্তান আসিফ।

গাছুয়া ইউপি চেয়ারম্যান আবু হেনা বলেন,যুবকের আত্মহত্যার খবরের সময় আমি ইউপি অফিসে ছিলাম।মেডিকেল গিয়ে জানতে পারি সে আত্মহত্য করছে।লাশ মেডিকেল থেকে সন্দ্বীপ থানা নিয়ে যাওয়া হয়েছে।

এই বিষয়ে সন্দ্বীপ থানা সুত্রে জানা যায়,লাস মর্গে পাঠানো হয়েছে।ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!